পর্যটনবর্ষের সূচনা করল এ সি আই মটরস্

প্রতিবেদক, এবিসি নিউজ বিডি, ঢাকা:এ সি আই মটরস্ বাইকার দম্পতিকে উপহার দিলো ইয়ামাহা মোটরসাইকেল। ২০১৭ সালকে সরকার পর্যটনবর্ষ হিসাবে ঘোষনা করেছে। এরই অংশ হিসাবে বাংলাদেশ এবং ভারত সরকারের যৌথ উদ্যযোগে আয়োজিত হচ্ছে মোটরসাইকেল যোগে বাংলাদেশ ও ভারত ভ্রমনের কর্মসূচী।বাইকার দম্পতি আলমগীর আহমেদ চৌধুরী ১৫ দিনে এই ভ্রমণ সম্পন্ন করবেন।
এর আগেও এই দম্পতি বাংলাদেশের ৬৪টি জেলা মোটরসাইকেল যোগে ভ্রমণ করেন। যাত্রাপথে তারা যশোর, বেনাপোল,কলকাতা, বারাসাত সহ ভারত ও বাংলাদেশের বেস কয়েকটি জায়গা ভ্রমণ করবেন।

তাদের এই উদ্যোগকে আরও উৎসাহিত করতে গত ২০শে এপ্রিল এ সি আই মটরস্ বাইকার দম্পতি আলামগীর আহমেদ চৌধুরী কে একটি ইয়ামাহা ফেজার মোটরসাইকেল উপহার দেয় । এ উপলে এ সি আই সেন্টার এ এক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানে এ সি আই মটরস এর চীফ বিজনেস অফিসার জনাব, সুব্রত রঞ্জন দাস;মার্কেটিং ম্যানেজার জনাব,রবিউল হক; প্রোডাক্ট ম্যানেজার রাজীব নূর সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এ সি আই মটরস্ লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক। সারাদেশে রয়েছে এর ২৭ টির ও বেশি ৩এস ডিলার পয়েন্ট।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ