চট্টগ্রামের জামাল খাঁনে নৌকার সমর্থনে মিছিল

বিশেষ প্রতিবেদক (চট্টগ্রাম), এবিসিনিউজবিডি, (৩ ডিসেম্বর ২০২৩) : চট্টগ্রামের জামাল খাঁন ওয়ার্ড আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের যৌথ উদ্যোগে নৌকার সমর্থনে মিছিল হয়েছে। গতকাল সন্ধ্যায় চেরাগী পাহাড় থেকে লাভ লেইন মোড় হয়ে পুনরায় জামাল খান মোড়ে এসে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, ফরহাদুল ইসলাম রিন্টু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. দেলোয়ার আবু সাঈদ সুমন, মো. ইমু, মো. ইয়াকুব, মো. নুরুল ইসলাম, মো. জাহেদ, আজাদ, কুতুবউদ্দিন, মনির হেসাইন, রুমেল খান দেলোয়ার হোসাইন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম, কোতোয়ালি থানা ছাত্রলীগের সভাপতি জুনায়েদ, গণ-যোগাযগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইয়াসির আরফাত রিকু, জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুবায়ের আলম আশিক, সাধারন সম্পাদক শাহীন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আলিফ জাবেদ, ওভি রয়, অর্থ সম্পাদক মুহিত, সদস্য সাদাফ, এনায়েত বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো. তামিম, আফসার উদ্দিন রতন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গিয়েছে। বিশ্বের বুকে বাংলাদেশ উন্নয়নের নতুন ইতিহাস সৃষ্টি করেছে, যা সম্ভব হয়েছে শুধু মাত্র শেখ হাসিনা সরকারের বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে। আর বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রার চাকাকে সচল রাখতে হলে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য অবশ্যই বাংলাদেশের জনগণকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থ বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে এবং কোতোয়ালী- ৯ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত নৌকার প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ