ঈদ যাত্রীদের জন্য নেটওয়ার্ক শক্তিশালী করল গ্রামীণফোন

নিজস্ব প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (৭ এপ্রিল ২০২৪) : রমজান এবং ঈদুল ফিতরের সময় গ্রাহকদের নিরবচ্ছিন্ন সংযোগ নিশ্চিত করতে সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে দেশের স্মার্ট কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন। সেরা গ্রাহক অভিজ্ঞতা প্রদানের দৃঢ প্রতিশ্রুতি নিয়ে কাজ করছে অপারেটরটি। এরই ধারাবাহিকতায় দেশের এক নম্বর নেটওয়ার্ক প্রদানকারী হিসেবে নিজেদের অবস্থানকে আরো দৃঢ় করতে নেটওয়ার্কের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে অত্যাধুনিক ডেটা এবং এআই-চালিত বিভিন্ন সল্যুশন বাস্তবায়ন করেছে কোম্পানিটি। ঈদের আনন্দে গ্রাহকদের নির্বিঘœ সংযোগ নিশ্চিত করতে অপারেটরটি নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে একটি ডাইনামিক ক্যাপাসিটি সেটআপ বাস্তবায়ন করেছে।

সেটআপটির মাধ্যমে এআই প্রযুক্তির সহায়তায় গ্রাহকদের ভৌগোলিক অবস্থান পরিবর্তন এবং ব্যবহারের প্রয়োজনের পূর্বাভাস পাবে গ্রামীণফোন। এভাবে কার্যকর উপায়ে গ্রাহকদের চাহিদা জেনে তা পূরণ করতে শহরের পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলে নিরবচ্ছিন্ন সেবা এবং সেরা গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করছে গ্রামীণফোন। নিরবচ্ছিন্ন ডেটা ও ভয়েস সেবা প্রদানের লক্ষ্যে ডেটা এবং এআই প্রযুক্তির মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করে নিজস্ব নেটওয়ার্ক সল্যুশন ডিজাইন করেছে অপারেটরটি।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, গ্রামীণফোনে আমাদের প্রধান লক্ষ্য হল সংযোগের রূপান্তরকারী শক্তির মাধ্যমে কমিউনিটির ক্ষমতায়ন। আমরা সেরা গ্রাহক অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকরা যেন প্রিয়জনদের সাথে সংযুক্ত থেকে রমজান ও ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন, এজন্য উন্নত এআই প্রযুক্তি, শক্তিশালী অবকাঠামো এবং গ্রাহককেন্দ্রিক পদ্ধতির মাধ্যমে নিরবচ্ছিন্ন ডেটা ও ভয়েস সেবা প্রদানে নিবেদিতভাবে কাজ করছে গ্রামীণফোন। আধুনিকীকরণ, উন্নত প্রযুক্তি এবং ভবিষ্যতের নেটওয়ার্ক তৈরিতে বিনিয়োগের মাধ্যমে সেরা গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিতের পাশাপাশি দেশের এক নম্বর নেটওয়ার্ক প্রদানকারী হিসাবে আমাদের অবস্থানকে আরো শক্তিশালী করছি আমরা। আমরা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি, যেখানে অগ্রগতির মূল ভিত্তি হচ্ছে সংযোগ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ