তানিন সুবাহ্’র নুতন ছবি ‘দুটি চোঁখের স্বপ্ন তুমি’

সাব্বির রহমান, প্রতিবেদক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ সম্প্রতি ‘দুটি চোঁখের স্বপ্ন তুমি’ ছবিতে চুক্তিবদ্ধ হলেন ঢালিউডের চিত্রনায়িকা তানিন সুবাহ্। ছবিটির কাহিনী ও সংলাপ এম এ মতিন। পরিচালনায় করেছেন মনির হোসেন মিঠু। ছবিটি গল্প প্রেম-রোমান্স নিয়ে তৈরী।

ছবিটির কাহিনীতে দেখা যাবে চিত্রনায়িকা তানিন সুবাহ্ গ্রামের চেয়ারম্যানের সহজ সরল মেয়ে। শহর থাকা একটি ছেলে বিশ্ব-বিদ্যালয় পড়াশুনা শেষ করে সদ্য গ্রামে আসে। চেয়ারম্যানের মেয়েকে এক দেখায় তার ভালো লেগে যায়। তাকে পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে। একটা সময় সে চেয়ারম্যানের সহজ সরল মেয়ের দুটি চোখের স্বপ্ন তুমি তে পরিনিত হয়।

পরিচালক মনির হোসেন মিঠু বলেন, গল্পের কারনে আমি একজন গ্রামের সহজ সরল মেয়েকে খুজছিলাম। তানিনকে আমার এই চরিত্রের উপযুক্ত মনে হয়েছ। নতুনদের মধ্যে তার অভিনয়টা আমাকে মুগ্ধ করেছে। সে ভালোবাসা থেকে কাজটা করে। সে কাজকে সবার আগে প্রধান্য দেয়। তার কাছে কাজের গুরুত্ব অনেক বেশি। ছবিটি মহরত করবো মে মাসের প্রথম সপ্তাহে। শুটিং করবো মে মাসের ১৫ তারিখ। বর্তমানে ছবির গান রেকডিংয়ের কাজ চলছে। সবার প্রচেষ্টায় কাজটি ভালো হবে।

চিত্রনায়িকা তানিন বলেন, মনির ভাইয়ের সাথে এটি আমার প্রথম কাজ। তার গল্পটি আমার দারুন লাগছে। গ্রামের পটভূমির দারুন একটি রোমান্টিক গল্পের ছবি। সব মিলিয়ে তার সাথে কাজটা যেন সুন্দর ভাবে শেষ করতে পারি। সবাই আমার জন্য দোয়া করবেন। এ সপ্তাহে আমার অভিনীত তুই আমার ছবিটি মুক্তি পেয়েছে। আরো মুক্তি অপেক্ষা আছে ‘অবাস্তব ভালোবাসা, দুই রাজকন্যা, ভালো থেকো, দেমাগ’। ছবিটিতে তানিনের বিপরিতে অভিনয় করেছেন নিলয় এ ছাড়া আরও অভিনয় করেছেন, আদনান, প্রিয়াংকা,সাদেক বাচ্চু, রেহানা জলি, রেবেকা, সুব্রত, সিরাজ হায়দার প্রমুখ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ