নতুন কমিটি পটুয়াখালী ডিবেটিং সোসাইটির

পটুয়াখালী  প্রতিনিধি, এবিসি নিউজ বিডি, ঢাকা: সাগরকন্যা খ্যাত পটুয়াখালী জেলার প্রথম বিতর্ক সংগঠন পটুয়াখালী ডিবেটিং সোসাইটি এর ২০১৭-১৮ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি পদে বাংলাদেশের বিতর্ক অঙ্গনের পরিচিতি মুখ, বিতার্কিক ও সংগঠক তানভীর আহমদ এবং বিতার্কিক মোঃ হাসিবুর রহমানকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। উক্ত কমিটিতে সহ-সভাপতিঃ শামীম আল মামুন, মাহফুজুল ইসলাম মানিক, সৈয়দ মনজুর এলাহী, যুগ্ম সাধারন সম্পাদকঃ সৌমি সপ্তপর্ণা নাথ, রাকিবুল ইসলাম সীমান্ত, হুমায়রা তাসনীম স্বপ্নীল, সাংগঠনিক সম্পাদকঃ ইয়া হাদিয়া সোনামণি, সহ-সাংগঠনিক সম্পাদকঃ সারাহ্ মণি, সালেহ আল কাইউম, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ ফয়সাল আহমেদ অন্তু, দপ্তর সম্পাদকঃ মেহেদী হাসান সিকদার, অনুষ্টান সম্পাদকঃ নিশিতা অর্না, ক্লাব সম্পাদকঃ সাগর বণিক, অর্থ বিষয়ক সম্পাদকঃ ইয়া নাদিয়া রুপামণি, বিতর্ক ও কর্মশালা সম্পাদকঃ মারুফা আক্তার নিশি, পাঠচক্র সম্পাদকঃ ইয়া ছাদিয়া রুকাইয়া, মিডিয়া সম্পাদকঃ ইমরান হোসেন পিয়াল, কার্যনির্বাহী সদস্যঃ রাসেল হোসেন ইমন, মোঃ জহিরুল ইসলাম, নুসরাত জাহান তিশা, সানজিদা আক্তার মনিকে নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য, পটুয়াখালী ডিবেটিং সোসাইটি ২০১৬ সালের ১১ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়ে পটুয়াখালীতে বিতর্ক চর্চায় অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনের সমন্বয়কারীর দায়িত্ব পালন করেছে পটুয়াখালী ডিবেটিং সোসাইটির প্রতিষ্ঠাতা তানভীর আহমদ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ