মহানগর নেতাদের সঙ্গে বৈঠকে খালেদা জিয়া

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ঢাকা মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপির নেতাদের  সঙ্গে বৈঠকে বসেছেন।

এই বৈঠকের পর নতুন কমিটি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে দলীয় সুত্র।

সোমবার সন্ধ্যায় চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে সভাটি শুরু হয়।

সভায় ঢাকা মহানগর কমিটিসহ মোট ১১০জন নেতাকে ডাকা হয়েছে।

ঢাকা মহানগর বিএনপির ২০ জনসহ প্রতিটি ওয়ার্ড ও থানা বিএনপি থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক, যেসব থানায় বা ওয়ার্ডে দলের পূর্ণাঙ্গ কমিটি নেই সেসব কমিটির আহ্বায়ক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ককে ডাকা হয়েছে।

ঢাকা মহানগর বিএনপির এই সভা কেন্দ্র করে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত হয়েছেন। তারা নেতাদের নামে শ্লোগান দিচ্ছেন।

সুত্র জানায়, বিএনপি চেয়ারপারসন এই সভায় মহানগর কমিটি ভেযে দিয়ে নতুন আহ্বায়ক কমিটির ঘোষণা দিতে পারেন। এ কারণে নতুন কমিটিতে জায়গা পেতে অনেক নেতা তাদের কর্মীদের এনে কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন। তারাই মুলত নেতাদের নামে শ্লোগান দিচ্ছেন।

তবে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে বা দলের নামে কোনো শ্লোগান দিতে শোনা যায়নি।

সভায় সদস্য সচিব আব্দুস সালামের নেতৃত্বে যুগ্ম আহ্বায়ক এস এ খালেক, এম এ কাইয়ুম, সালাউদ্দিন আহমেদ, সাহাবুদ্দীন আহমেদ, আবু সাঈদ খান খোকন, কাজী আবুল বাশার, নবী উল্লাহ নবী, আব্দুল আলিম নকী, মুন্সী বজলুল বাসিত আঞ্জু, আবু সাইদ মন্টু, আলী আজগর মাতব্বর, মীর হোসেন মীরু, সামসুল হুদা, ডা. নুরজাহান মাহবুব উপস্থিত রয়েছেন।

এছাড়া মহানগরের ৪৯টি থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে রাবেয়া আক্তার, আতিকুল্লাহ মতিন, হযরত আলী, মীর আশরাফ আজম, এ জি এম সামসুল হক, আরিফুল ইসলাম, আফাজ উদ্দীন, মনি বেগম, গোলাম কিবরিয়া টিপু, গোলাম কিবরিয়া মাখন, দেলোয়ার হোসেন দিলু, অ্যাডভোকেট আক্তার হোসেন, দফতরের সাইদুর রহমান মিন্টু প্রমুখ উপস্থিত রয়েছেন ।

উল্লেখ্য, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা বর্তমানে কারাগারে রয়েছেন। এছাড়া যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর চৌধূরী আলম দীর্ঘদিন ধরে নিখোঁজ রয়েছেন।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ