এই সরকার মানুষ খুন করবে আর সেনাবাহিনী তা দেখবে, তা নয়: খালেদা জিয়া

Khaleda-Zia

“এই সরকার মানুষ খুন করবে আর সেনাবাহিনী তা দেখবে, তা নয়। তারা বসে থাকবে না, সময়মতো কাজ করবে,” রোববার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার মাটিডালী মোড়ে এক শোক সমাবেশে এসব কথা বলেন খালেদা জিয়া।

বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া বলেছেন, “সেনাবাহিনী বিশ্বের শান্তিরক্ষায় কাজ করছে। তাদের নিজ দেশে যদি শান্তি না থাকে আর তারা যদি বসে থাকে তাহলে তাদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠবে।

তিনি বলেন, “গণহত্যা করে ক্ষমতায় টিকে থাকা যাবেনা। অতীতেও কোন সরকার টিকতে পারেনি।”

“আর চোখের পানি ফেলব না। প্রতিরোধ গড়ে তুলতে হবে,” মন্তব্য করেন তিনি।

এমনকি ‘প্রয়োজনে দেশ অচল করে দেওয়া হবে’ বলে হুমকি দেন বিরোধীদলীয় নেতা।

তিনি বলেন, “সরকার ক্ষমতায় থাকার জন্য হত্যা, গুম আর মানুষ খুনের রাজনীতিতে মেতে উঠেছে। কিন্তু বিএনপি জনগনের দল। অতীতেও বিএনপি গণমানুষের সাথে ছিল, ভবিষ্যতেও থাকবে।”

এর আগে গত ৩ মার্চ জামায়াতের ডাকা হরতালে বগুড়া সদর ও মেকামতলায় পুলিশের গুলিতে নিহতদের পরিবারকে এক লাখ টাকা করে প্রদান করেন তিনি।

খালেদা জিয়া সরকারের প্রতি হুশিয়ারি উচ্চারন করে বলেন, “জনগন এসব গণহত্যা মেনে নেবে না। বিএনপি আগামীতে রাষ্ট্রীয় ক্ষমতায় গেলে এসব গণহত্যার বিচার করবে।”

বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চান, সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম, সংসদ সদস্য মোস্তফা আলী মুকুল, হেলালুজ্জামান তালুকদার লালুসহ দলের জ্যেষ্ঠ নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

দুপুর ১টায় জয়পুরহাটের উদ্দেশ্যে বগুড়া ছাড়েন খালেদা জিয়া। জয়পুরহাট থেকে আবার বগুড়ায় ফিরে আসার কথা।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ