নিজ উদ্যোগে হিন্দি ছবি আনছে সিনেপ্লেক্স, একই দিনে মুক্তি

বিনোদন প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২২ মার্চ ২০২৪) : আগামী ২৯ মার্চ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যানন অভিনীত কমেডি ও থ্রিলার গল্পের সিনেমা ‘ক্রু’। একই দিনে বাংলাাদেশেও সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। স্টার সিনেপ্লেক্সের পেজ থেকে এক পোস্ট করে জানানো হয়েছে বিষয়টি।

জানতে চাইলে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ এবিসিনিউজবিডিকে বলেন, স্টার সিনেপ্লেক্স প্রথমবারের কোনো বলিউডের ছবি আমদানি করছে। ছবিটিতে সাড়া মিললে আগামীতে বলিউডের ছবি নিয়মিত আনা হবে।

তিনি আরও জানান, ঈদের মত বড় উৎসবে বলিউডের ছবি আমদানি করার ওপর নিষেধজ্ঞা রয়েছে। তাই আমরা ঈদের আগে দশদিন এই ছবি প্রদর্শন করব। ঈদ উৎসবে বাংলা ছবির জমজমাট উৎসব থাকবে স্টার সিনেপ্লেক্সে।

তিন পরিশ্রমী বিমানবালার জীবনকে ঘিরে নির্মিত হয়েছে সিনেমা ‘ক্রু’। তারা বিমানের সঙ্গে সঙ্গে নিজেরা কোন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যান বা যাচ্ছেন সেটাই ফুটে উঠেছে এই সিনেমায়।

সিনেমায় কারিনা, টাবু ও কৃতিকে দেখা যাবে বিমান সেবিকা হিসেবে। আর তারা যে সংস্থার বিমান সেবিকা, তার কর্ণধারের ভূমিকায় রয়েছেন কলকাতার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। সেই বিমানে করে পাচার করা হয় সোনার বিস্কুট। এই অপরাধের কথা জানার পর কি কি ঘটনা ঘটে এবং কারিনা, কৃতি এবং টাবু কোন বিপদে জড়িয়ে পড়েন সেই গল্প বলবে ‘ক্রু’।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ