আগুন সন্ত্রাস করে নির্বাচন বানচাল করা যাবে না : বাবর

বিশেষ প্রতিবেদক (চট্টগ্রাম), এবিসিনিউজবিডি (১৫ নভেম্বর ২০২৩) : কথিত সরকার পতন অন্দোলনের নাম করে বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধের নামে অরাজকতা, সন্ত্রাসবাদ ও সহিংসতা ঠেকাতে শান্তি ও উন্নয়ন সমাবেশের মাধ্যমে চট্টগ্রামের রাজপথে অবস্থান নেয় চট্টগ্রাম মহানগর যুবলীগ।

১৫ই নভেম্বও বুধবার চট্টগ্রাম মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার উল আলম চৌধুরী নোবেলের নেতৃত্বে সকাল থেকে বিকেল পর্যন্ত বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের নামে সহিংসতা ঠেকাতে কর্ণেলহাট পয়েন্টকে কেন্দ্র করে নগরীর একাংশে অবস্থান নেয় নগর যুবলীগের নেতৃবৃন্দ। এই অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

প্রধান অতিথির বক্তব্যে নগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ, বাংলাদেশে উন্নয়নের যে গণজোয়ার শেখ হাসিনা দেখিয়েছেন তা আজ সমস্ত বিশ্বে প্রশংসার দাবিদার। সারা বাংলার মানুষ আবারো জননেত্রী শেখ হাসিনার হাতে এদেশের ভাগ্য তুলে দিতে চাই। জনগণের এই বিচারকে পন্ডু করতে বিএনপি অবরোধ হরতালের নামে দেশে নৈরাজ্য ও সহিংসতার চেষ্টা চালিয়ে যাচ্ছে। সেই সহিংসতাকারী একাত্তরের স্বাধীনতা বিরোধীদের আমি সাবধান করে জানিয়ে দিতে চাই, টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত যেখানেই তোমরা সহিংসতার চেষ্টা চালাবে সেখানেই বাংলাদেশ আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তোমাদের কঠিনভাবে দমন করবে।

এসময় নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার উল আলম চৌধুরী নোবেল বলেন, জঙ্গীদের মতো গুপ্ত হামলা করা ছাড়া বিএনপি’র আর অন্য কোনো যোগ্যতা নেই। রাজপথে যুবলীগের অবস্থান দেখে বিএনপি ঘাবড়ে গেছ।

যুবলীগের উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সৈয়দ কায়নাদ মোর্শেদ কনক, চট্টগ্রাম মহানগর মৎস্যজীবী লীগের সাধারণ-সম্পাদক এম.এ মোতালেব তালুকদার, ওমরগণি এমইএস কলেজ ছাত্র সংসদের সাবেক উপ আপ্যায়ন সম্পাদক হাবিবুর রহমান রিপন, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, সোহেল রানা, আমিনুল ইসলাম শাহানুর,হাবীব খাঁন, হোসাইন আহম্মেদ রুবেল, আফগানী বাবু, নূর উদ্দিন মিল্টন, সাইফুল ইসলাম রবিন, ফয়সাল মাকসুদ, চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগ নেতা দেলোয়ার হোসেন, ফারহান সোহেল, পাহাড়তলী থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. ইলিয়াস, হালিশহর থানা যুবলীগ নেতা শরীফুল ইসলাম, হাফিজ সায়েদ, পাহাড়তলী থানা যুবলীগ নেতা এনামুল হক আজিম, আরিফ, রনি মজুমদার, বাসু দেব, ১২নং ওয়ার্ড যুবলীগ নেতা সেলিম খাঁন, আকবরশাহ্ থানা যুবলীগ নেতা বাবু, হালিশহর থানা যুবলীগ নেতা তুষার, ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা আকবর, ৯নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ নেতা আকবর, ইমরান, পারভেজ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক ফয়সাল বিন নিজাম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করীম, সহ-সভাপতি মনিরুল ইসলাম মনির, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ,২১নং জামাল খাঁন ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুবায়েদুল আলম আশিক, পাহাড়তলী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সিরাজুল ইসলাম আকাশ, তথ্য ও গবেষণা সম্পাদক আরাফাত হোসেন বিজয়, উপ-ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ উদ্দিন আকিল, পাহাড়তলী থানা ছাত্রলীগ নেতা অজয় দেবনাথ, ১০নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রবিন, ইরফান, ৯নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সিদ্ধার্থ শংকর দাশ, ১২নং সরাইপাড়া ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমন।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ