পুলিশ পরিচয়ে ছিনতাই, ছাত্রলীগ পরিচয়ে মুক্তি

নিজস্ব প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (১৬ সেপ্টেম্বর ২০২৩) : রাজধানীর হাতিরঝিলের বেগুনবাড়ী অংশের সিদ্দিক মাস্টারের ঢালে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে ধরা পড়েন দুই যুবক।

১৫ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে থানায় নেওয়ার পর পুলিশ জানতে পারে, তারা ছাত্রলীগ নেতা। এরপরই শনিবার সকালে তাদের ছেড়ে দেওয়া হয়। তবে থানার ওসি ঘটনাকে দু’পক্ষের ভুল বোঝাবুঝি হিসেবে আখ্যা দেন।

ওই দুই যুবক হলেন ফেরদৌস হাওলাদার ও শাকিল আহম্মেদ। ফেরদৌস পুলিশের কাছে রামপুরা থানা ছাত্রলীগের নেতা পরিচয় দিয়েছেন। আর শাকিল জানিয়েছেন, তিনি কোতোয়ালি থানা ছাত্রলীগের সহসভাপতি পদপ্রত্যাশী।

জানা গেছে, শুক্রবার রাত ২টার দিকে মোটরসাইকেলে করে হাতিরঝিল হয়ে বাসায় ফিরছিলেন দুই ব্যক্তি। এ সময় সিদ্দিক মাস্টারের ঢালের মুখে দুই যুবক তাদের গতিরোধ করেন। তাদের আচরণ ছিল পুলিশের মতো। একপর্যায়ে শরীর তল্লাশি শুরু করেন তারা। এ সময় পুলিশের একটি টহল দল ওই সড়ক দিয়েই যাচ্ছিল। তাদের দেখে ও ভুক্তভোগীদের কথা শুনে ওই দুই যুবককে আটক করে হাতিরঝিল থানায় নিয়ে যায় পুলিশ। ভুক্তভোগী দু’জনকেও থানায় নেওয়া হয়। অভিযোগ নেওয়ার কথা বলে সকাল পর্যন্ত তাদের থানায় বসিয়ে রাখা হয়। অভিযোগ নেওয়া হবে না বুঝতে পেরে তারা থানা থেকে চলে যান।

পরে সকাল ১০টায় আটক দুই ছাত্রলীগ নেতাকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়। তবে হাতিরঝিল থানার ওসি শেখ মো. আওলাদ হোসেন এবিসিনিউজবিডিকে বলেন, ঘটনা তেমন কিছুই না। দু’পক্ষের ভুল বোঝাবুঝি হয়েছিল। এ কারণে তাদের থানায় আনা হয়। কারও কোনো অভিযোগ না থাকায় ছেড়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ