কৃতজ্ঞতা জানিয়ে আবেগঘন স্ট্যাটাস বোনের জন্মদিনে

বিনোদন প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (১০ সেপ্টেম্বর ২০২৩) : ঢালিউডের জনপ্রিয় এবং আলোচিত চিত্রনায়ক জায়েদ খানের বড় বোন শিরিন আক্তারের জন্মদিনে তার অকৃত্রিম সহযোগিতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নিজ ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। বোনের কৃতিত্বের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

গত ৯ সেপ্টেম্বও (শনিবার) বিকেলে এই অভিনেতা তার ফেসবুক অ্যাকাউন্টে বোনের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি আজ যতটুকু যা অর্জন করেছি তার সবটুকুই কৃতিত্ব এই মানুষটার। এই মানুষটা ছাড়া আজকের এ জায়েদ খান হওয়া সম্ভব ছিল না। আমার একমাত্র বোন। মায়ের চেয়েও বেশি আগলে রেখেছেন আমাকে। ২৬ বছর ঢাকায় একসাথে। সন্তানের মতো লালন-পালন করেছেন। ওর দুই সন্তান, সাথে মনে হয় আমিও এক সন্তান।’

জায়েদ আরও আরও লিখেছেন, নিজে না খেয়ে আমাকে খাইয়েছেন। রাতে ফিরতে দেরি হলে না ঘুমিয়ে জেগে থেকেছেন। ওর শাসনের জন্যই খারাপ কোনো কিছুতে আমাকে টাচ করতে পারেনি। আমার মা জীবিত থাকতে বলতেন, ‘আমি তোমাকে জন্ম দিয়েছি ঠিক, কিন্তু তোমাকে মানুষ করার পেছনে তোমার বোনের অবদান মায়ের চেয়ে বেশি। ওকে কখনো কষ্ট দিও না।’

আজ আমার মা বেঁচে নেই। কিন্তু বোনের মধ্যে মাকে খুঁজে পাই। আজ আমার এ বোনের জন্মদিন। জন্মদিনে সবার কাছে আমার বোনের জন্য দোয়া চাই। শুভ জন্মদিন আপু। অনেক অনেক দোয়া আর ভালোবাসা। আরও অনেক কিছু বলার ইচ্ছে ছিল কিন্তু বলতে পারলাম না। এ জীবনে তোর ঋণ শোধ করতে পারব না।

জায়েদ খানরা চার ভাই-বোন। এর মধ্যে তার বড় ভাই শহীদুল হক পুলিশ কর্মকর্তা, মেজ ভাই ওবায়দুল হক ব্যারিস্টার এবং বাংলাদেশ সড়ক ও জনপথ বিভাগের প্রথম শ্রেণির ঠিকাদার হিসেবে কাজ করেন। অন্যদিকে জায়েদের একমাত্র বোন শিরিন আক্তার একটি বেসরকারি সংস্থায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

বর্তমানে কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ নামের একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন জায়েদ খান। এরই মধ্যে নতুন আরও একটি সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছে এই দুই তারকা।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ