‘জওয়ান’-এ শাহরুখের মা দীপিকা!

বিনোদন ডেস্ক, ঢাকা (১২ জুলাই ২০২৩) : ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে ‘জওয়ান’ প্রিভিউ ভিডিও। দুই মিনিটের সেই ভিডিও ক্লিপে সবাইকে চমকে দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

পুরো সময়জুড়ে শাহরুখকে দেখা গেছে একাধিক রূপে। কখনো তিনি ছিলেন সেনার বেশে, কখনো আবার লাল শার্ট পরে রোমান্টিক মেজাজে। তবে সবকিছূকে ছাড়িয়ে গেছে তার ন্যাড়া লুক। যেখানে অন্য এক শাহরুখের দেখা মিলেছে।

ভিডিওতে ‘কিং খান’ বাদেও দেখা মিলেছে দক্ষিণী তারকা বিজয় সেতুপতি, অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও নয়নতারার। শোনা যাচ্ছে, ছবিতে দীপিকা নাকি থাকছেন শাহরুখের মায়ের চরিত্রে।

শুধু মা-ই নন, ছবিতে শাহরুখ যেহেতু বাবা ও ছেলে দ্বৈত ভূমিকায় অভিনয় করছেন সেক্ষেত্রে দীপিকাকে কখনও শাহরুখের স্ত্রী এবং মা দুই ভূমিকাতেই দেখা যেতে পারে।

নেটিজেনরা মনে করছেন, ‘জওয়ান’ সিস্টেমের উপর প্রতিশোধ নেওয়া এক গল্পের সিনেমা। যেখানে টাক মাথার শাহরুখ মেয়েদের একটি দল নিয়ে ট্রেন হাইজ্যাক করেন। তিনি সরকারের ব্যর্থতার কারণে স্ত্রীর (দীপিকা) অন্যায় মৃত্যুর প্রতিশোধ নিচ্ছেন। ছেলে ও বাবার দুটি চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। মুখোশে একজনকে বাবার মতো এবং পুলিশের বেশে তাকে ছেলের মতো দেখাচ্ছে। নয়নতারা এখানে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। সম্ভবত তিনি জুনিয়র শাহরুখের বিপরীতে থাকবেন।

আগামী ৭ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘জওয়ান’। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি ছবিটি। পরিচালনায় রয়েছেন জনপ্রিয় তামিল নির্মাতা অ্যাটলি কুমার।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ