সাকিব আল হাসান আমার বস : আসিফ

বিনোদন প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (৮ এপ্রিল ২০২৩) : বাংলা সংগীতের যুবরাজখ্যাত আসিফ আকবর চাকরি জীবনে প্রবেশ করেছেন। আসিফের চাকরির কথা প্রায় সবাই জানেন। কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা কয়েকদিন আগে আসিফের ডাকে সাড়া দিয়ে তার অফিশিয়াল একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা জানিয়েছেন। এবার সেই অনুষ্ঠানে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও থাকার কথা জানিয়েছেন। আসিফ নিজেই তার ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন।

৬ এপ্রিল (বৃহস্পতিবার) রাত ১১টার দিকে আসিফ তার ফেসবুক পোস্টে এ বিষয়ে লেখেন, আসছে ৩০ এপ্রিল মালয়েশিয়ার কুয়ালালামপুর ফুটবল স্টেডিয়াম চেরাস-এ হ্যালো সুপারস্টারস অ্যাপ-এর বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন বাংলাদেশ ক্রিকেটের বরপুত্র সাকিব। আমাদের রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে এই জমকালো অনুষ্ঠান জুড়েই থাকবেন বাংলাদেশের প্রাণ-সাকিব আল হাসান।

আসিফ আরও লেখেন, মালয়েশিয়ান জোজো ইভেনস এবং বাংলাদেশের ভার্সাটাইলো গ্রুপের যৌথ আয়োজনে আপনাদের স্বাগত জানাই। ঘটনাচক্রে সাকিব আল হাসান আমাদের ভার্সাটাইলো গ্রুপের সম্মানিত পরিচালক। হ্যালো সুপারস্টারস অ্যাপ-এর কান্ট্রি হেড হিসেবে সাকিব আল হাসান আমার বস, আমি সম্মানিত বোধ করছি। অনেক কথা হতেই থাকবে হ্যালো সুপারস্টারস অ্যাপ-এর উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে। ইনশাআল্লাহ ৩০ এপ্রিল দেখা হবে চেরাস-এ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ