সিএসবি নিউজ ইউ এস এর বাংলাদেশের প্রধান নির্বাহী হলেন মোহাম্মদ সাইফুর রহমান

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদ মাধ্যম সিএসবি নিউজ ইউ এস এলএলসি এর বাংলাদেশের প্রধান নির্বাহীর দায়িত্ব পেলেন মোহাম্মাদ সাইফুর রহমান।

সম্প্রতি নিউ ইয়র্কের জ্যামাইকাস্থ সংবাদমাধ্যমটির প্রধান কার্যালয় থেকে প্রেরিত ইমেইল বার্তার মাধ্যমে এ দায়িত্ব দেওয়া হয়। এতে জানিয়ে দেওয়া হয়েছে বাংলাদেশ সিএসবি নিউজ ইউএস এর কার্যক্রম পরিচালনার জন্য বিধি মোতাবেক একটি টিম গঠন করার।


সংবাদমাধ্যমটি বাংলাদেশের বিশেষ সংবাদ নিয়ে কাজ করবে বলে ইঙ্গিত দিয়েছে সদ্য দায়িত্ব প্রপ্ত এই নিবাহী কর্মকর্তা। এদের মধ্যে উল্লেখযোগ্য বাংলাদেশের শিক্ষা,সংস্কৃতি, বিজ্ঞান, স্বাস্থ ও বিনোদন।

মোহাম্মাদ আরো উল্লেখ করেন, ডকুমেন্টারি, ইনফোটেইনমেন্ট, কালচারাল বিভিন্ন শর্ট ফিল্মও তৈরি এবং প্রচার করা হবে৷

সিএসবি নিউজ ইউএস এর সংবাদ একইসাথে বিভিন্ন সোস্যাল প্লাটফর্মে প্রচারিত হবে। ওয়েবসাইটে টেক্সট এবং স্টিল ইমেজ বেজ, ফেসবুক পেইজ, ইউটিউব, ইনস্টাগ্রাম, টুইটার এবং টিকটকে ভিডিও কন্টেন্ট প্রচারিত হবে। সব শ্রেণীর দর্শককে একই প্লাটফর্মে যুক্ত করার এক অন্যতম লক্ষ্য বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশের টিম গঠনের বিষয়ে যে নির্দেশনা এসেছে তাতে উল্লেখ রয়েছে একজন হেড অফ নিউজ (নিউজ এবং কারেন্ট অ্যাফেয়ার্স), চীপ এডিটর, ডিজিটাল কনটেন্ট মেকার, ভিডীও এডিটর, গ্রাফিকস্ ডিজাইনার, ওয়েব সাইট স্পেশালিষ্টসহ কুরি জনের নিদর্শনা। এদের যাচাই-বাছাই শেষে সম্ভাব্যদের তালিকা আগামী ৬০ কর্ম দিবসের মধ্যে বিস্তারিত পাঠানোর তাগিদ রয়েছে।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ