পদায়নের জন্য ৫ উপ-সচিব ন্যস্ত

jonproসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিভিন্ন পদে পদায়নের লক্ষে প্রশাসনের ৫ উপ-সচিব পদ মর্যদার কর্মকর্তাকে ন্যস্ত করা হয়েছে। মঙ্গলবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়েছে।

আদেশে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সচিব মো. মাহবুব হোসেনকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ে ন্যস্ত এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আইন কর্মকর্তা উপ-সচিব আবু রায়হান আল বেরুনীকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। আদেশে বলা হয় সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে নিয়োগের লক্ষ্যে তাদের ন্যস্ত করা হয়।

অপর আদেশে ইউথ এমপাওয়ারমেন্ট থ্রু লাইফস্কিল এডুকেশনস এন্ড লাইভলিহুড অপারচুনিটিজি প্রকল্পের পরিচালক লোকমান আহমেদকে ন্যস্ত করা হয়েছে। প্রকল্প শেষ হওয়ায় তাকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়। এছাড়া ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক মো. আব্দুল আওয়ালকে স্থানীয় সরকার বিভাগে ন্যস্ত করা হয়েছে।

মানিকগঞ্জে বদলির আদেশাধীন নারায়নগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. খুরশীদ আলমকে নারায়নগঞ্জ স্থানীয় সরকার বিভাগে ন্যস্ত করা হয়েছে।

মো. আব্দুল আওয়াল এবং মো. খুরশীদ আলম উপ-সচিব পদমর্যাদার এই দুই কর্মকর্তাকে জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের জন্য স্থানীয় সরকার বিভাগে ন্যস্ত করা হয়েছে।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ