রাইসুল কবিরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Raisulসিনিয়র রিপোর্টার: তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের প্রচার সম্পাদক রাইসুল কবির তার কর্মজীবনে ছিলেন সৎ নিরলশ ও নিষ্ঠাবান। তিতাস গ্যাস ও কর্মচারী ইউনিয়নের প্রতিটি কর্মকান্ডে তার ভুমিকা এই প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীদের আবেগতারিত করবে। স্মরনীয় হয়ে থাকবে সবার মাঝে।

রাজধানীর কাওরান বাজারস্থ তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিষ্ট্রিবিউশনের প্রধান কার্যালয়ে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে সহকর্মীরা এভাবেই স্মরণ করছেন তাদের দীর্ঘদিনের সহকার্মী রাইসুল কবিরকে।

তিতাস গ্যাস এমপ্লাইজ ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ শ্রমিক লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোতালেব হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ। স্মরণ সভায় বক্তব্য অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক ফজলুল হক মন্টু, উত্তরের সভাপতি দেলোয়ার হোসেন, তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী নওশাদ উল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে হাবিবুর রহমান সিরাজ বলেন, তিতাস গ্যাসের প্রধান কার্যালয় ছিল এক সময় রক্তের জনপদ। দুর্নীতি আর অর্থ লুটপাটের কারণে এখানে অতিতে অনেক ঘটনাই ঘটেছে। রাইসুল কবির এমন সব দুর্নীতি বাজদের বিরুদ্ধে সকল সময় রুখে দাড়িয়েছেন। তার সাহসি ভুমিকা আমাদের পাথেয় হয়ে থাকবে।

রাইসুল কবির ঢাকা ররিপোর্টার্স ইউনিটির সাংস্কৃতিক সম্পাদক প্রাইম নিউজ ও প্রাইমখবরের সিনিয়র রিপোর্টার মেহদী আজাদ মাসুমের বড় ভাই। রাইসুল কবির গত ১৫ মার্চ রাজধানীর শেওড়াপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হন।

এবিসি নিউজ, মার্চ ৪, ২০১৩

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ