ত্বকিকে হত্যা করে শামীম কাপুরুষের পরিচয় দিয়েছেন

image_89_13032নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, “ত্বকিকে হত্যা করে শামীম ওসমান কাপুরুষের পরিচয় দিয়েছেন। প্রশাসন যদি এ হত্যাকাণ্ডের খুনিদের বের করতে না পারে তাহলে শামীম ওসমানকে বর্জন করা হবে।”

আইভি নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মোহাম্মদ ত্বকি হত্যাকাণ্ডের ঘটনায় সাবেক এমপি শামীম ওসমানকে দায়ী করে শুক্রবার বিকেলে নগরের চাষাঢ়ায় শহীদ মিনারে গণজমায়েত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট গণজমায়েতের আয়োজন করে।

তিনি ত্বকি হত্যাকাণ্ডের জন্য ওসমান পরিবারকে দায়ী করে শামীম ওসমানকে নারায়ণগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেন।

তিনি বলেন, “শামীম ওসমানকে ছাড়াই আমরা নারায়ণগঞ্জে আওয়ামী লীগ করবো।”

তিনি প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ করে বলেন, “আপনাদেরও সন্তান আছে। যদি ত্বকি হত্যাকাণ্ডের বিচার না হয়, তাহলে আল্লাহর গজব নাজিল হবে। আপনার সন্তানও বাঁচবে না।”

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে আইভী বলেন, “যুদ্ধাপরাধীদের বিচারের যে প্রক্রিয়া আপনি শুরু করেছেন তা শেষ করুন। এটি শেষ হলে মানুষ আরেকবার আপনাকে গণরায় দেবে, এসব সন্ত্রাসী গডফাদারদের প্রয়োজন হবে না।”

শামীম ওসমানকে উদ্দেশ করে আইভী বলেন, “আপনি কাপুরুষ বিধায় ত্বকিকে হত্যা করেছেন। আপনি যদি বীরপুরুষ হয়ে থাকেন তাহলে আমাকে হত্যা করুন। যদি খুনিদের ধরিয়ে দিতে পারেন তাহলে আপনাদের সঙ্গে রাজনীতি করবো।”

আইভী আরো বলেন, “নারায়ণগঞ্জের মানুষ আজ প্রতিহত করার প্রত্যয়ে মাঠে নেমেছেন। আজ সময়ে এসেছে প্রতিরোধ, প্রতিবাদ ও প্রতিশোধ নেয়ার। এই শহরের অনেক সিরিজ হত্যা হয়েছে, নারায়ণগঞ্জের মানুষকে স্তব্ধ করে দিতে অনেক খুন হয়েছে কিন্তু আর মেনে নেয়া যায় না। নারায়ণগঞ্জের মানুষ এখন মুক্তি চায়।”

আইভী বলেন, “৩০ বছর ধরে নারায়ণগঞ্জবাসী অত্যাচার সহ্য করে আসছে। কিন্তু আমরা আর শিকলে বন্দি থাকতে চাই না। আমরা ত্বকির মৃত্যুর পর এ অবস্থার মুক্তি চাই। আমরা সাধারণ মানুষকে নিয়ে প্রতিরোধ গড়তে চাই।”

আইভী শামীম ওসমানকে উদ্দেশ্য করে আরো বলেন, “আপনি রফিউর রাব্বির মাত্র দশ গজ দূরে ট্রাকের ওপর থেকে বক্তব্য দিয়েছেন ত্বকিকে আপনি খুন করেননি। আপনি জানেন ত্বকিকে কে খুন করেছে। আপনার অনেক সংস্থার সঙ্গে যোগাযোগ আছে। কিন্তু আমাদের তাদের সঙ্গে কোনো যোগাযোগ নেই। আমাদের যোগাযোগ সাধারণ জনগণের সঙ্গে। আপনি বলছেন, আপনি ত্বকিকে খুন করেননি। আপনাকে তো কেউ বলেনি আপনি ত্বকিকে খুন করেছেন। আপনি নিজেকে বিশেষ মহল ভাবছেন কেনো। আর আপনি যদি জেনে থাকেন কে ত্বকিকে হত্যা করেছে তাহলে তাকে ধরে জনতার সামনে হাজির করুন। সেই খুনি যদি আমি হই বা আমার ভাই হয় বা আমার দলের কোনো কর্মী হয় তাহলে তাকেও হাজির করুন। ”

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ