টাঙ্গাইলের সেই বড় মনির এবার শিক্ষার্থীকে ধর্ষণ, মামলা ঢাকায়

মনির হোসেন মিন্টু, বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (৩১ মার্চ ২০২৪) : টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা সেই গোলাম কিবরিয়া ওরফে বড় মনির বিরুদ্ধে রাজধানীর তুরাগ থানায় ধর্ষণ মামলা করেছেন এক শিক্ষার্থী। ৩০ মার্চ শনিবার রাতে এ মামলাটি দায়ের করা হয়।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শুক্রবার রাত ৯টার দিকে জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) এক তরুণী ধর্ষণের অভিযোগ জানান। পরে তুরাগ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীকে খুঁজে বের করে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। এরপর তিনি থানায় লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে রেকর্ড করা হয়। এই ঘটনায় কাউকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি। মামলার তদন্ত চলছে।

এর আগে এক কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে গত বছরের ৫ এপ্রিল টাঙ্গাইল সদর থানায় গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে মামলা হয়েছিল। ওই মামলায় তিনি এখন জামিনে আছেন।

গোলাম কিবরিয়া বড় মনি টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি। তিনি টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ওরফে ছোট মনির বড় ভাই। গোলাম কিবরিয়া জেলা বাস–মিনিবাস মালিক সমিতিরও মহাসচিব।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ