সরকারের দুর্নীতি নিয়ে কথা বললে রাজাকার বলা হয় : ইশরাক

মনির হোসেন মিন্টু, বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২২ মার্চ ২০২৪) : সত্য কথা বললে, সরকারের দুর্নীতি ও লুটপাট নিয়ে কথা বললে রাজাকার বলে আখ্যা দেওয়া হয় বলে মন্তব্য করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন।

গতকাল ২১ মার্চ (বৃহস্পতিবার) পুরান ঢাকার নয়াবাজারের শামসাবাদ ঢাকা পার্টি সেন্টারে ৩২ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এ মন্তব্য করেন তিনি।

ইশরাক অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ না করার অপরাধে প্রকৃত মুক্তিযোদ্ধাদের মূল্যায়িত করা হচ্ছে না। অথচ ’৭১ সালে যাদের জন্মই হয়নি, তাদের অনেককেই আজ মুক্তিযোদ্ধার সনদ দেওয়া হয়েছে।

ইশরাক হোসেন আরও বলেন, ‘সরকার রাজাকারদের বিচার করেছে। কোন রাজাকার? যারা সরকারের অন্যায়ের বিরুদ্ধে অবস্থান নিয়েছে, তাদের বিচার করা হয়েছে।’

৩২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ওমর নবী বাবু, আরিফুর রহমান, কোতোয়ালি থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতারের আগে এই ওয়ার্ডের কারাবন্দী, কারাগারে মৃত্যুবরণ করা, সরকার বিরোধী আন্দোলনে আহত হওয়া এবং অসুস্থ কয়েকজন বিএনপি নেতার বাসায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেন ইশরাক হোসেন।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ