চট্টগ্রামের এনায়েত বাজার এলাকায় অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

বিশেষ প্রতিবেদক (চট্টগ্রাম), এবিসিনিউজবিডি (১ ডিসেম্বর ২০২৩) : এনায়েত বাজার এলাকায় অসহায় ও শীতার্তদের মাঝে এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম মিথুনের সার্বিক তত্ত্বাবধানে এক হাজার শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গত ৩০ নভেম্বর (শুক্রবার) বিকালে চট্টগ্রামের এনায়েত বাজার মহিলা কলেজের মাঠে এই শীতবস্ত্র বিতণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এম,ই,এস কলেজ ছাত্র সংসদের সাবেক জি.এস ও মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর। এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আলহাজ্ব সলিম উল্লাহ বাচ্চু, আওয়ামী লীগ নেতা রিটু দাশ বাবলু, মো. সিরাজ, শিবু প্রসাদ চৌধুরী,আশিষ চক্রবর্তী বাচ্চু,রতন ঘোষ,মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো:মোরশেদ আলম, মো. দেলোয়ার, মো. ফরিদ, এহসানুল হক খোকা, মহানগর ছাত্রলীগ নেতা শেখ তৌহিদুল ইসলাম আরদিন, রুপম সরকার, আসমাত খান আতিক, ইয়াসির আরাফাত জিকু, শুভ দত্ত, মোঃ রুবেল, ইসমাইল সাকিব, মো. নুরুদ্দীন রাকিব, মো. নিয়াজ উদ্দিন তামিম, রতন চৌধুরী, শুভ দাশ এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হেলাল আকবর চৌধুরী বাবর বলেন- দেশে শীতের তীব্রতা বাড়ায় গরীব ও অসহায় মানুষ কষ্ট পাচ্ছে , শীত এলেই দরিদ্র মানুষ শীত কাতর হয়ে যাই,খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতি জরুরি হয়ে পরে।তাই সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের শীতার্থ মানুষের পাশে দাড়ানো উচিৎ। বিশেষ করে আমাদের ছিন্নমূল মানুষের পাশে ,খেটে খাওয়া মানুষের পাশে ও বাচ্চাদের পাশে দাড়াতে হবে। অসহায় মানুষের জন্য মানবতার হাত বাড়িয়ে দেয়াই সর্বোত্তম কাজ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ