লক্ষ্মীপুর সদর আসনের নৌকার প্রার্থী গোলাম ফারুককে ফুল দিয়ে বরন

জান্নাতুল ফেরদৌস নয়ন, সিনিয়র প্রতিবেদক, এবিসিনিউজবিডি, লক্ষ্মীপুর (২৯ নভেম্বর ২০২৩) : লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে গোলাম ফারুক পিংকু নৌকায় মনোনয়ন পাওয়ায় ফুল দিয়ে বরন করেছেন স্থানীয় নেতা কর্মীরা। গত মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে লক্ষ্মীপুর জেলার প্রবেশদ্বার চন্দ্রগঞ্জে হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষ ফুলেল শুভেচ্ছা জানান এই নেতাকে। পরে তার বাস ভবনে তাকে সংবর্ধনা দেয়া হয়। নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় শিক্ত হন পিংকু। এর আগে তিনি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন।

লক্ষ্মীপুর জেলার পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগ নেতা এড. রাসেল মাহমুদ মান্না, সদর থানা আওয়ামী লীগের সাধার সম্পাদক সাইফুর হাসান পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক এড জহির উদ্দিন বাবর, জেলা আওয়ামী লীগ নেত্রী ফরিদা ইয়াসমিন লিকাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে গোলাম ফারুক পিংকু বলেন, ‘আমি জানি, আপনারা সবাই নৌকা আপনাদের হৃদয়ে ধারণ করেন। তাই বলছি, আপনাদের সকলকে নৌকার জন্য কাজ করে যেতে হবে, নৌকার হয়ে কাজ করতে হবে। যার সাথে যার যত ভালো বন্ধুত্ব থাকুক না কেনো, নৌকার সাথে বেঈমানি করা যাবেনা। নৌকাকে বিজয়ী করতে মরিয়া হয়ে কাজ করে যেতে হবে।’

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ