‘দরদ’ সিনেমার বাজেট ১০ কোটির বেশি!

বিনোদন ডেস্ক, এবিসিনিউজবিডি , ঢাকা : (২৯ অক্টোবর ২০২৩) : সকল জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হয়েছে নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং।

যেখানে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। যিনি কি না কাজ করেছেন ইমরান হাশমি, প্রভাসের মতো তারকাদের সঙ্গে।

বিগত কয়েক মাস ধরেই ‘দরদ’ নিয়ে বেশ আলোচনা চলছিল দেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে। শুরু থেকেই নির্মাতা অনন্য মামুন জানিয়েছিলেন, এই ছবিতে শাকিব খানের সঙ্গে বড় কিছু চমক থাকবে।

সেই কথা তিনি রেখেছেন। ‘দরদ’-এ চুক্তিবদ্ধ করেছেন বাংলাদেশ-ভারতের শোবিজ অঙ্গনের বড় কিছু তারকাদের। যে তালিকায় রয়েছে টলিউডের পায়েল সরকার, ঢালিউডের মিশা সওদাগর, বলিউডের রাজেশ শর্মা, রাহুল দেবের মতো নাম।

ইতোমধ্যেই ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে শুরু হয়েছে ‘দরদ’-এর শুটিং পর্ব। যেখানে অংশ নিয়েছেন সিনেমাটির নায়ক-নায়িকাসহ বাকি অভিনয়শিল্পীরাও।

নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, ‘দরদ’-এর বাজেট ১০ কোটি টাকারও বেশি। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটকসহ ৬টি ভাষায় নির্মিত হবে এই সিনেমা। ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ৩০টির বেশি দেশে মুক্তি পাবে সিনেমাটি।

অনন্য মামুন বলেন, ‘আমাকে সব সময় শাকিব ভাই সাহস দিয়ে গেছেন। কারণ খুব কাছ থেকে উনি দেখেছেন, শেষের ৭টা মাস আমি ও আমার টিম কিভাবে সময় দিয়েছি। সব শেষে আমি আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করি, কেন জানি সব বিপদ থেকে তিনি আমাকে বাঁচিয়ে দেন। এখন থেকে শুধু মন দিয়ে শুটিংটা করতে চাই।’

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ