দেশীয় পণ্য ব্যবহার করি, সোনার বাংলা গড়ে তুলি : বাবর

নিজস্ব প্রতিবেদক (চট্টগ্রাম), এবিসিনিউজবিডি (১০ অক্টোবর ২০২৩) : দেশীয় পণ্য ব্যবহারের ওপর গুরুত্বারোপ করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেছেন, আসুন আমরা সবাই দেশীয় পণ্য ব্যবহার করি, সোনার বাংলা গড়ে তুলি।

১০ অক্টোবর (মঙ্গলবার) চট্টগ্রাম শহরের প্রাণকেন্দ্র টেরিবাজারের কে.বি আমান আলী টাওয়ারে ‘আলাইনা কালেকশন’ নামের একটি দেশীয় কাপড়ের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘সচেতন দেশপ্রেমিক সকল নাগরিক দেশীয় পণ্য ব্যবহার করতে পছন্দ করে। মানসম্মত দেশীয় কাপড়ের সমাহার নিয়ে আলাইনা কালেকশনের এই উদ্যোগ প্রশংসার দাবি রাখে।’ ক্রেতাদের মানসম্মত পণ্য প্রাপ্তির যে উদ্দেশ্য থাকে আলাইনা কালেকশন তা পূর্ণ করবে বলে আশাবাদ ব্যক্ত করে প্রতিষ্ঠানটির সফলতা কামনা করেন চট্টগ্রাম আওয়ামী লীগের এই নেতা।

উদ্বোধনী অনুষ্ঠানে টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আমিনুল হক তার বক্তব্যে বলেন, মানসম্মত দেশীয় বস্ত্র নিয়ে আলাইনা কালেকশনের এই যাত্রা আমাকে মুগ্ধ করেছে। আলাইনা কালেকশনের যে লক্ষ্য আমি তাদের নিয়ে শতভাগ আশাবাদী। দেশীয় বস্ত্র নিয়ে তাদের কার্যক্রমে ইতিবাচক প্রভাব পড়বে টেরিবাজারে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা মোহাম্মদ জাকারিয়া, পৃষ্ঠপোষক ও চেয়ারম্যান আলহাজ বেলায়েত হোসেন, সহ-সভাপতি লিয়াকত আলী, সহ-সভাপতি মাহবুবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. দেলোয়ার, মহানগর যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, কার্যনির্বাহী সদস্য টেরীবাজার শ্রমিক লীগের সভাপতি এম.এ ফারুক, কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ, কোতোয়ালী থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসমাত খান আতিফ, কোতোয়ালী থানা ছাত্রলীগের গণ-যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ইয়াসির আরফাত রিকু প্রমুখ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ