কিল হিম ছবির পরিচালককে কিল করার হুমকি

বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২৭ এপ্রিল ২০২৩) : ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘কিল হিম’ ছবির পরিচালক মোহাম্মদ ইকবালকে কিল করার হুমকি দেয়া হয়েছে। বিষয়টি জানিয়ে রাজধানীর গুলশান থানায় জিডি করেছেন এই পরিচালক। মোহাম্মদ ইকবাল সুনান মুভিজেরও কর্ণধর। অনন্ত জলিল অভিনীত কিল হিম ছবিটি ঈদুল ফিতরে মুক্তি পেয়ে রাজধানীর সিনেপ্লেক্সগুলোর পাশপাশি দেশের গুরুত্বপূর্ণ জেলাগুলোতে চলছে।

মোহাম্মদ ইকবাল জানান, তার মোবাইলে কল দিয়ে তাকে হুমকি দেয়ায় ঘটনায় ২৪ এপ্রিল সোমবার সকালে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি, যার নম্বর-১৩৮১।

এ প্রসঙ্গে এবিসিনিউজবিডিকে মোহাম্মদ ইকবাল বলেন, ‘কে বা কারা এ কাজটি করেছে, তা আমার জানা নেই। রাতে যেভাবে সেই লোকটি কথা বলেছে, মনে হয়েছে তারা কিছু একটা করার পরিকল্পনা করছে। তাই আমি বাধ্য হয়ে থানায় গিয়েছি।’

ইকবাল আরো বলেন, ‘হুমকির কোনো কারণ আমার জানা নেই। আমার কারো সঙ্গে শত্রুতা নেই। তবে এতটুকু ধারণা করছি, আমার ঈদের সিনেমাটি বেশ ভালো চলছে। হয়তো কোনো পক্ষ এটা চাইছে না। এ কারণেই আমাকে ভয় দেখাচ্ছে। আমি আইনের আশ্রয় নিয়েছি। আশা করি, তারাই এর ব্যবস্থা নেবে।’

‘কিল হিম’ সিনেমায় অনন্ত জলিলের বিপরীতে বরাবরের মতোই আছেন তার স্ত্রী বর্ষা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, রাহুল দেব, অ্যামি প্রমুখ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ