মহিউদ্দিন চৌধুরীর ছিলেন গরীব-মেহনতি মানুষের বন্ধু —-হেলাল আকবর চৌধুরী বাবর

নিজস্ব প্রতিবেদক : প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রমজানের ১১তম চট্টগ্রামে প্রায় দুই হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন। কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যাবস্হাপনায় নগরীর তিন পুলের মাথা, কাটা পাহাড় লেইন ও নন্দনকানন এলাকায় এই ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, পবিত্র মাহে রমযান মুসলিম উম্মাহের জন্য বড় নিয়ামত। এই মাসে যে কোন ইবাদতে সর্বাধিক ফযিলত রয়েছে। এরই ধারাবাহিকতায় আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর রমযান মাস আসলে মানুষকে খাওয়াতেন। হাজার হাজার মানুষ নিয়ে তিনি ইফতার করতেন।যেখানে অসহায় ছিন্নমূল গরীব দুঃখী মানুষ একসাথে থাকত। তিনি আমাদের নেতা। আমাদের দিশারী। তার রেখে যাওয়া কর্মকে সমুন্নত রাখতে প্রতি বছরের ন্যায় এই বছরেও সারা মাস ব্যাপী ইফতার ও সেহেরি বিতরণে ব্যাবস্হা করেছি। আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশন এর উদ্যাগে প্রতিদিন নগরীর বিভিন্ন প্রান্তে এই ইফতার ও সেহেরি বিতরণ করা হয়ে থাকে।

এসময় অন্যান্যের মধ্যে যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, স্বেচ্ছা-সেবক লীগ নেতা এম কুতুবউদ্দিন চৌধুরী, মো. তসলিম, মো. জাহেদ, মো. দেলোয়ার হোসেন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, সহ-সভাপতি মনিরুল ইসলাম, মহসিন কলেজ ছাত্র প্রতিনিধি আনোয়ার পলাশ, মায়মুন উদ্দীন মামুন ও চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা জাহিদ

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ