আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যু, রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২২ মার্চ ২০২১) : দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রকাশক, সম্পাদক ও গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারে চেয়ারম্যান মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ আর নেই। আজ সোমবার (২২ মার্চ) সকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আতিক উল্লাহ খান মাসুদ ভোর ৫টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েলে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

উল্লেখ্য, ১৯৯৩ সালে মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের মালিকানায় দৈনিক জনকণ্ঠ পত্রিকা প্রকাশিত হয়। ১৯৫১ সালের ২৯ শে আগস্ট মুন্সীগঞ্জ জেলার মেদিনী মন্ডল গ্রামে খান পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক :
দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার (২২ মার্চ) সকালে পৃথক শোকবার্তায় আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক জানান তারা।

শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। সেই সঙ্গে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ