আসছে সাংবাদিক মিজান মালিকের শুভ্র পৃথিবী

প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (১৭ মার্চ ২০২১) : অনুসন্ধানী সাংবাদিক, লেখক ও গীতিকবি মিজান মালিকের ‘খেয়া’ গানের পর এবার আসছে ‘শুভ্র পৃথিবী’। করোনাকালে তার লেখা অনেকগুলো গানের মধ্যে শুভ্র পৃথিবী অন্যতম। গানটি গেয়েছেন শিল্পী কামরুজ্জামান রাব্বী। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ।

গানটি গত মে মাসে লেখা হলেও নানা কারণে সঙ্গীতের কাজ শেষ করতে সময় যায়। মিউজিক ভিডিওর কাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে। দুয়েকদিনের মধ্যে প্রথমে গানের একটি টিজার ও পরে পুরো মিউজিক ভিডিও মিজান মালিকের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে রিলিজ পাবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে গানের লেখক মিজান মালিক বলেন, করোনা আমাদের জীবনকে থমকে দিয়েছে। এক বছরের বেশি সময় ধরে অদৃশ্য এই ভাইরাসের সঙ্গে বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষ লড়াই করছেন। করোনায় নিস্তব্ধ হয়ে যাওয়া বিশ্বকে আগের ঠিকানায় আমরা দেখতে চাই। আমার গানের শুরুটাও ছিল তেমনি। ‘জেগে ওঠ ভালোবাসার/শুভ্র পৃথিবী আমার…।’ আমি আশাবাদী এটিও একটি অনন্য সৃষ্টি হবে।

গানটির বিষয়ে শিল্পী কামরুজ্জামান রাব্বী বলেন, আমি মিজান মালিক ভাইয়ের গান গেয়ে আত্মতৃপ্তি বোধ করি। আমার আম্মাকে এ গানটি শুনিয়েছি। খুব পছন্দ করেছেন। তিনি বারবার জানতে চান, কবে রিলিজ পাবে? আমার এ গানটিও সবার ভালো লাগবে আশা করি।

এই মিউজিক ভিডিও নির্মাণ করছেন এ মাসুদ। যিনি ‘খেয়া’ গানের ভিডিও তৈরি করেন। প্রসঙ্গত, মিজান মালিকের ‘খেয়া’ গানটি এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ৬ মার্চ রাতে গানটি মিজান মালিকের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে রিলিজ করা হয়।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ