করোনার কারণে নান্নুর লাশ আনা হবে না ডিআরইউতে

বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা ১৩ জুন ২০২০) : করোনা ভাইরাসের বিস্তর হওয়ার আশংকায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করা দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নুর নামাজে জানাজার জন্য তার মরদেহ ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সেগুনবাগিচার কার্যালয়ে আনা হবে না। সংগঠনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে অবশ্য এমন রেওয়াজ ছিলো ডিআরইউ’র কোন সদস্যর মৃত্যু হলে তার মরদেহ নিয়ে আসা হতো এই কার্যালয়ে। এখানে শেষবারের মত নামাজে জানাজার পর মরদেহ পাঠানো হতো দেশের বাড়িতে। তবে করোনার কারণে এখন এ রেওয়াজ আর নেই। সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রাখতে সংগঠনের পক্ষ থেকে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাছাড়া প্রতিদিন ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত চলে করোনার স্যাম্পল পরীক্ষা। সদস্যরা প্রতিদিনই এখানে করোনা উপস্বর্গের তাদের স্যাম্পল দিতে আসেন।

মোয়াজ্জেম হোসেন নান্নুর মরদেহ নেয়া হবে আফতাব নগরের তাদের বাসার সামনে। সেখানে বাদ জোহর নামাজে জানাজার পর মরদেহ নেয়া হবে যশোরের গ্রামের বাড়িতে। সেখানে একমাত্র সন্তানের কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ