দরিদ্রদের মাঝে হাসি ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

আনোয়ার আজমী, বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২০ মে ২০২০) : রাজধানীর হাতিরঝিলের মগবাজার এলাকায় দরিদ্র শিশুদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করে হাসি ফুটিয়েছে ‘হাসি ফাউন্ডেশন’।

আজ (২২ মে) শুক্রবার মগবাজারের পেয়ারাবাগ, চেয়রম্যান গলি, মধুবাগ, বাটার গলি, নয়াটোলা, আম বাগান ও সোনালী বাগ এলাকায় একশত দরিদ্র-অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে অসহায় শিশুদের নিয়ে কাজ করা সামাজিক সংগঠন ‘হাসি ফাউন্ডেশন’। সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক নয়ন ওঝা ফাউন্ডেশনের সদস্যদের নিয়ে মহতী এ আয়োজন করেন। করোনা মহামারিতে সংগঠনটির পক্ষ থেকে শিশুদের মুখে হাসি ফোটাতে প্রায়ই নানা ধরনের উপহার সামগ্রি নিয়ে হাজির হয়ে যান রাজধানীর বিভিন্ন বস্তি এলাকায়।

দশ ছোট্ট সোনামণির হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেওয়ার মাধ্য দিয়ে আয়োজনটির শুভ সুচনা করেন প্রফেসর ডা. এ এস এম মনিরুল আলম। সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক নয়ন ওঝাসহ সব সদস্য এসময় উপস্থিত ছিলেন। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে শারীরিক ও সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে ঈদ সামগ্রী পৌছে দেয়া হয়।

হাসি ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক সকলকে কিছু সময় পর পর সাবান দিয়ে হাত ধোয়ার আহবান জানিয়ে বলেন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে হাত ধোয়া এবং মাস্ক ও হ্যান্ড গ্লাভস ব্যবহার করতে সকলকে উৎসাহিত করতে হবে। থাকতে হবে সচেতন ও সতর্ক।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ