করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিক খোকনের মৃত্যু

মনির হোসেন মিন্টু, বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২৯ এপ্রিল ২০২০) : দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক ও প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর খোকন করোনা উপসর্গ নিয়ে রাজধানীর উত্তরা রিজেন্ট হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ২৮ এপ্রিল রাত ১০টার দিকে তিনি ইন্তেকাল করেন।

আইইডিসিআর সূত্র জানিয়েছে, সাংবাদিক খোকনের করোনা পজিটিভ এসেছে। তিনি করোনা আক্রান্ত হয়েই মারা গেছেন।

সময়ের আলো’র ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায় জানান, অসুস্থ থাকায় খোকন গত কয়েকদিন বাসায় অবস্থান করছিলেন। এসময় তিনি একবার স্ট্রোক করেন। মঙ্গলবার দুপুরে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে রিজেন্ট হসপিটালে নেয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে ভেন্টিলেশন সাপোর্টে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টা ২০ মিনিটে দিকে খোকন মারা যান।

কমলেশ রায় জানান, হাসপাতাল কর্তৃপক্ষ করোনা সন্দেহে খোকনের মৃত্যুর কথা আইইডিসিআরকে জানিয়েছে। এ ব্যাপারে পরবর্তী করণীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।

রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহেদ গণমাধ্যমকে বলেন, ‘রাত সোয়া ৯টার দিকে খোকন ভাইকে নিয়ে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির সময়ই উনার অবস্থা আশঙ্কাজনক ছিল। আমাদের ডাক্তাররা চেষ্টা করার মধ্যেই সোয়া ১০টার দিকে তিনি মারা যান।’

সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিব রহমান বলেন, গত ১৫ দিন ধরে বাসা থেকেই অফিস করছিলেন খোকন। আজকে সকালে শ্বাসকষ্ট ও মাথাব্যথা বৃদ্ধি পায়। এরপর শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির অ্যাম্বুলেন্সের মাধ্যমে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ