বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ, বরিশাল-খুলনার জয়জয়কার

বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (১ মার্চ) : বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বরিশাল-খুলনার জয়জয়কার। গতকাল অনুষ্ঠিত এই দুটি টুর্নামেন্টে ছেলেদের বিভাগে চট্টগ্রামকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল ও মেয়েদের বিভাগে ঢাকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা। বিজয়ীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন পুরস্কার মঞ্চে উঠলেন তখন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের গ্যালারিতে তুমুল করতালি। মঞ্চের সামনে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে দু’দল কিশোর-কিশোরী।

প্রধানমন্ত্রীর হাত থেকে পদক নিতে বিজয়ী খেলোয়াড়দের যেন আর তর যেন সইছিল না। একঝাঁক কিশোর-কিশোরীর সে কি অপেক্ষা। রেফারি, অফিসিয়ালদের প্রথমে ক্রেস্ট তুলে দিয়ে প্রধানমন্ত্রী পরে এক এক করে ফাইনালের চার দলের খেলোয়াড়দের গলায় মেডেল পরিয়ে দেন। সর্বশেষ দুই বিভাগের রানার্সআপ ও চ্যাম্পিয়ন ট্রফি। প্রতিটি পদক, প্রতিটি ট্রফি প্রধানমন্ত্রীর হাত থেকে পাওয়ার পরই কিশোর-কিশোরীদের সে কি উচ্ছ্বাস!

পুরস্কার বিতরণের আগে প্রধানমন্ত্রী দেখেছেন মেয়েদের ফাইনাল। তিনি স্টেডিয়ামে আসার আগেই শেষ হয়ে গিয়েছিল ছেলেদের ফাইনাল।

সূচি সেভাবেই তৈরি ছিল। দুর্দান্ত লড়াই। খুলনা ও ঢাকা বিভাগ থেকে ছেকে সেরাদের নিয়ে তৈরি ছিল মেয়েদের দল। তেমন ছেলেদের দল তৈরি হয়েছিল বরিশাল ও চট্টগ্রাম বিভাগের সেরাদের নিয়ে।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ