ফিরে দেখা ২০১৯, বলিউডে ভাঙল যাদের প্রেম

বিনোদন প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২৮ ডিসেম্বর ২০১৯) : বছরজুড়ে আলোচনায় থাকেন বলিউড তারকারা। সিনেমার পাশাপাশি তাদের ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে চর্চা হয়। সম্পর্কের ভাঙা-গড়ার কারণেও মিডিয়া মেতে ওঠে তাদের নিয়ে। ২০১৯ সালে বলিপাড়ায় যারা সম্পর্কের ইতি টেনেছেন তাদের নিয়ে এই প্রতিবেদন।

ইলিয়েনা ডিক্রুজ-অ্যান্ড্রু নীবোন : ইলিয়েনা ডিক্রুজ ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও নিয়মিত অভিনয় করেন। অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রী। তাদের প্রেম নিয়ে অনেক চর্চাও হয়েছে। শোনা যায়, বিয়েও করেছেন তারা। তবে চলতি বছর তাদের ব্রেকআপ হয়।

ইমরান খান-অবন্তিকা মালিক : দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকা মালিককে বিয়ে করেন ইমরান। ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। চলতি বছর সেপ্টেম্বরে দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নেন এই জুটি।

অর্জুন রামপাল-মেহের জেসিয়া : ১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা অর্জুন রামপাল। এ বছর মে মাসে যৌথ এক বিবৃতিতে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। নভেম্বরে বান্দ্রা পারিবারিক আদালত তাদের ডিভোর্স আবেদন মঞ্জুর করেন। এই দম্পতির দুই মেয়ে— মাহিকা (১৭) ও মাইরা (১৪)। এদিকে মেহেরের সঙ্গে বিচ্ছেদের ঘোষণার পর মডেল-অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অর্জুন। চলতি বছর জুলাইয়ে গ্যাব্রিয়েলা-অর্জুনের প্রথম সন্তান আরিকের জন্ম হয়।

দিয়া মির্জা-সাহিল সাংঘা : চলতি বছর অভিনেত্রী দিয়া মির্জা ও সাহিল সাংঘার বিচ্ছেদ হয়। ২০১৪ সালে বিয়ে করেন তারা। তার আগে ছয় বছর প্রেম করেছেন। তবে গত আগস্টে দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নেন দুজন।

শ্বেতা বসু প্রসাদ ও রোহিত মিত্তাল : দীর্ঘদিন চুটিয়ে প্রেম করে গত বছর বিয়ে করেন এই জুটি। কিন্তু বছর ঘুরতেই তাদের সংসার ভেঙে যায়। চলতি মাসে তাদের বিচ্ছেদের ঘোষণা দেন শ্বেতা। পরস্পর সমঝোতার মাধ্যমেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে এক বিবৃতিতে জানান তিনি।

নার্গিস ফাখরি-ম্যাট অ্যালোনজো : বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ও ম্যাট অ্যালোনজোর প্রেমের গুঞ্জন প্রথম চাউর হয় ২০১৭ সালের অক্টোবরে। ম্যাট অ্যালোনজো মার্কিন চলচ্চিত্র পরিচালক, ভিডিও এডিটর ও প্রযোজক। বিভিন্ন প্রতিষ্ঠান, ব্র্যান্ড এবং সংগীতশিল্পীর হয়ে ভিডিও নির্মাণ করে পুরস্কারও জিতেছেন তিনি। তবে চলতি বছর মার্চে এই জুটির বিচ্ছেদ হয়েছে বলে শোনা যায়।

শ্রুতি হাসান-মাইকেল করসেল : ভারতের দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন অভিনেত্রী শ্রুতি হাসান। ২০১৬ সালের শেষ দিকে মাইকেল করসেলের সঙ্গে এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যায়। চলতি বছর এপ্রিলে তাদের ব্রেকআপের খবর প্রকাশ্যে আসে।

ভিকি কৌশল-হার্লিন শেঠি : বর্তমান সময়ে বলিউডের অন্যতম সফল অভিনেতা ভিকি কৌশল। মডেল-ড্যান্সার হার্লিন শেঠির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তবে চলতি বছরের শুরুতে তাদের ব্রেকআপ হয়।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ