ছিনতাই চেষ্টার শিকার বিমানটির পাইলট ও ক্রুদের সংবর্ধনা

প্রতিবেদক, এবিসি নিউজ বিডি, ঢাকা: সম্প্রতি ছিনতাই চেষ্টার শিকার বিমান বাংলাদেশ এয়ার লাইন্স লিমিটেড এর বিমান ময়ূরপঙ্খীর পাইলট ও ক্রুদের সংবর্ধনা প্রদান করেছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়।

২ মার্চ (শনিবার) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের সংবর্ধনা জানায় মন্ত্রণালয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী পাইলট ও ক্রুদের বুদ্ধিমত্তা ও সাহসের প্রশংসা করেন। তিনি ২৪শে ফেব্রুয়ারি ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা নিবিড় তত্ত্বাবধানের মাধ্যমে কোন ধরনের ক্ষয়ক্ষতি ছাড়াই দ্রুত সমাধান করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন একই সাথে তিনি দেশপ্রেমিক সামরিক বাহিনীর সদস্যদের অভিনন্দন জানান। তিনি পাইলট ও ক্রুদের অভিনন্দন জানিয়ে বলেন”আপনারা বুদ্ধিমত্তা, সাহস ও আন্তরিকতার সাথে পরিস্থিতি মোকাবেলা করে বিমানটির প্রত্যেকটি যাত্রীকে নিরাপদে অবতরণ করার সুযোগ করে দিয়েছেন, সেজন্য আপনাদের সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই”।

সংবর্ধনা অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মুহিবুল হক বলেন বিমান একটি স্পর্শকাতর খাত। এখানে যারা কাজ করেন তাদের খুব সতর্কতার সাথে ও দক্ষতার সাথে কাজ করতে হয়। ময়ূরপঙ্খীর পাইলট ও ক্রু রা তাই করেছেন। সচিব তাদের মেধা ও দক্ষতার জন্য সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানান। তিনি বলেন পৃথিবীতে যতগুলো যোগাযোগ মাধ্যম রয়েছে তার মধ্যে সবচেয়ে নিরাপদ মাধ্যম হল বিমান। বিচ্ছিন্ন একটি দুটি ঘটনার জন্য আতঙ্কিত না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানান। একই সাথে সচিব ময়ূরপঙ্খীর পাইলট ও ক্রুদের অভিজ্ঞতা বাংলাদেশ বিমানের অন্যান্য সকল পাইলট ও ক্রুদের সাথে বিনিময়ের ব্যবস্থা করার জন্য বিমান বাংলাদেশ এয়ার লাইন্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক কে অনুরোধ জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ার লাইন্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবগণ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ