রংপুরের উন্নয়নে একসাথে কাজ করতে হবে বাণিজ্য মন্ত্রী

রংপুর প্রতিনিধিঃ

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, রংপুর অঞ্চলের উন্নয়নের জন্য সম্মিলিত ভাবে কাজ করতে হবে। রংপুর অঞ্চল খুবই সম্ভাবনাময়। বংগবন্ধু কন্যা শেখ হাসিনা চান রংপুর অঞ্চলের উন্নতি। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ অঞ্চলে স্পেশাল ইকোনমিক জোন গড়ে তোলা হচ্ছে। এখানে কৃষি ভিত্তিক শিল্প গড়ে তুলে কৃষি পণ্যকে কাজে লাগাতে হবে। এতে কৃষকরা পণ্যের ন্যায্যমূল্য পাবে। বানিজ্যমন্ত্রী বলেন, দেশের বাণিজ্য উন্নয়ন ও অর্থনীতির চাকা সচল রাখতে প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেছেন। আমাদের সম্মিলত ভাবে এ প্রত্যাশা পূরণ করতে হবে।

বাণিজ্যমন্ত্রী ১৬ জানুয়ারি (বুধবার)রংপুর প্রেস ক্লাবে সাংবাদিকদের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, আমরা রংপুর অঞ্চলের ভাগ্য পরিবর্তন করতে চাই। এজন্য সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। কর্মসংস্থান সৃষ্টির জন্য শিল্প স্থাপন করা জরুরি। আমরা এবিষয়ে উদ্যোগ গ্রহন করবো। দেশে বিনিয়োগ বাড়াতে হবে। বাণিজ্য বাড়াতে হবে, কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। তবেই আমাদের ভাগ্যের পরিবর্তন হবে। আমাদের কাছে দেশের মানুষের অনেক প্রত্যাশা। আমাদের তা পূরণ করতে হবে। প্রধানমন্ত্রী যে কোন উদ্যোগে সহায়তা দিবেন।

বাণিজ্যমন্ত্রীর দায়িত্বভার গ্রহনের পর তিনি প্রথম রংপুর সফর করছেন। রংপুর জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে মন্ত্রীকে সংবর্ধনা দেন। মন্ত্রী রংপুর সার্কিট হাউজে জেলার সিনিয়র সরকারি কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন এবং উন্নয়নে আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ