জাফরুল্লাহর বিরুদ্ধে জিডি, তদন্তের দায়িত্বে ডিবি

বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি,
ঢাকা (১৫ অক্টোবর ২০১৮) : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সেনাবাহিনীর একজন কর্মকর্তা। ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন হাওলাদার এবিসিনিউজবিডিকে এর সত্যতা নিশ্চিত করে বলেন, সেনা সদরে দায়িত্বরত মেজর এম রকিবুল আলম গত শুক্রবার থানায় এসে জাফরুল্লাহর বিরুদ্ধে ওই জিডি করেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশকে (ডিবি–দক্ষিণ) বিষয়টি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ সম্পর্কে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্যকে ‘অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত’ উল্লেখ করে এই জিডি করা হয়।

একটি টেলিভিশন চ্যানেলে সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ সম্পর্কে মন্তব্য করার জন্য গত শনিবার সংবাদ সম্মেলন করে দুঃখ প্রকাশ করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

চ্যানেলে দেওয়া জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্যকে ‘দায়িত্বজ্ঞানহীন’ ও ‘অসত্য’ বলে আখ্যায়িত করে শনিবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পক্ষ থেকে বক্তব্য দেওয়া হয়।

আইএসপিআর বলেছে, ডা. জাফরুল্লাহর দায়িত্বজ্ঞানহীন অসত্য বক্তব্য কেবল সেনাবাহিনীর প্রধান হিসেবে জেনারেল আজিজ আহমেদের সুনাম ও সামাজিক অবস্থানকে ক্ষুণ্ণ করেনি, বরং তা সেনাবাহিনীর প্রধানের পদকে চরমভাবে হেয়প্রতিপন্ন করেছে।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ