ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল

নিজস্ক প্রতিবেদক, এবিসিনিউজবিডি,
ঢাকা (২৪ সেপ্টেম্বর ২০১৮) : পরোয়ানা ছাড়া যে কোনো ব্যক্তিকে তল্লাশি, জব্দ ও গ্রেফতার করার জন্য পুলিশকে ক্ষমতা দেয়াসহ যে ডিজিটাল নিরাপত্তা আইন পাস হয়েছে তার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তা বাতিলের দাবি জানিয়েছেন প্রবীণ আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

২৩ সেপ্টেম্বর রোববার রাজধানীর আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির কেন্দ্রীয় কমিটির এক সভায় তিনি এমন দাবি করেন।

ড. কামাল বলেন, গণতন্ত্র, আইনের শাসন ও একটি সুষ্ঠু নির্বাচনের দাবিতে আজ সারা দেশে যে জাতীয় ঐক্য গড়ে উঠেছে; এই জাতীয় ঐক্য জেলা উপজেলা গ্রাম পর্যায় পর্যন্ত বিস্তৃত করতে হবে।

এ সময় আসন্ন সংসদ নির্বাচনের পূর্বে সংসদ ভেঙে দিয়ে দল নিরপেক্ষ নির্বাচনকালীন সরকার গঠন ও নির্বাচন কমিশন পুনর্গঠন করার আহ্বান জানান প্রবীণ এই আইনজীবী।

সভায় আরও উপস্থিত ছিলেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, মফিজুল ইসলাম খান কামাল, অ্যাডভোকেট এস এম আলতাফ হোসেন, মোকাব্বির খান, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, মোশতাক আহমেদ, রফিকুল ইসলাম পথিক, অ্যাডভোকেট মো. জানে আলম, মুহম্মদ রওশন ইয়াজদানী, ফরিদা ইয়াছমীন, সাইদুর রহমান সাইদ, আব্দুস সাত্তার পাঠান, মেজর (অব.) আমীন আহমেদ আফসারী, আজিজুর রহমান মজনু, মোশারফ হোসেন তালুকদার প্রমুখ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ