বিএনপি পাল ছেঁড়া নৌকার মতো : কাদের

বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি,
ঢাকা (৯ আগষ্ট ২০১৮) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি জনগণের মনের ভাষা বুঝতে পারেনি বলেই তারা এত দিন ধরে ক্ষমতার বাইরে রয়েছে। বিএনপির নেতাদের মধ্যে সমন্বয় নেই। তারা তাদের লক্ষ্য নির্ধারণ করতে পারছে না। বিএনপি এখন পাল ছেঁড়া নৌকার মতো হয়েছে। আর তাই তারা সবকিছুতে উদ্বিগ্ন থাকে।

৯ আগষ্ট (বৃহস্পতিবার) দুপুরে রাজধানীর কেরানীগঞ্জে বিআরটিএ’র কার্যালয়ে নিজ মন্ত্রণায়ের নেওয়া ক্রাশ কর্মসূচির কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ক্রাশ কর্মসূচির আওতায় গাড়ির ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স, লাইসেন্স নবায়ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত রাজধানীসহ দেশের সকল বিআরটিএ’র কার্যালয়ে এ কর্মসূচি চলছে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের ক্ষোভ দূর হলে তারা আর রাস্তায় নামবে না। তিনি বলেন, তারা বিভিন্ন ধরনের ক্ষোভ থেকে রাস্তায় আন্দোলনে নেমেছিল। তবে এ ধরনের চাপ না থাকলে সচেতনতা সৃষ্টি হয় না। এই ক্রাশ কর্মসূচি তাদের আন্দোলনেরই একটি অংশ। শিক্ষার্থীদের আন্দোলনের বিষয়টি উপলব্ধি করতে না পারলে আরও ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হতে হবে।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ