নীরব ও টুকুর নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মীর অতন্ত্রী প্রহরী

প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা:
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ২২ জুন ঢাকার আলিয়া মাদ্রাসায় স্হাপিত বিশেষ আদালতে মিথ্যা ও বানোয়াট মামলায় হাজিরা দেওয়ার সময় রাজপথে ছিল জাতীয়তাবাদী যুবদল। জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নেতৃত্বে বিপুল সংখ্যক যুবদল নেতাকর্মী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাজিরার সময় অতন্ত্রী প্রহরীর মত কাকরাইল মোড় থেকে আলিয়া মাদ্রাসা পর্যন্ত তার পাশে ছিল। দেশনেত্রী বেগম খালেদা জিয়া আদালত থেকে ফেরার সময়ও নেত্রীর পাশেই ছিল যুবদলের নেতাকর্মীগণ।

এ সময় রাজপথে মিছিল করেছে যুবদল।
মিছিল শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে যুবদল সভাপতি সাইফুল আলম নীরব বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল ষড়যন্ত্রমুলক মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করতে হবে।
জাতীয়তাবাদী যুবদল একটি দুর্বার যুব আন্দোলন গড়ে তুলে এই অবৈধ বিনা ভোটের উড়ে এসে জুড়ে বসা সরকারের সকল ষড়যন্ত্র প্রতিহত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে বলেও জানান এই যুবনেতা।
সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জননেতা তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল বানেয়াট মামলা প্রত্যাহার করতে হবে। তিনি আরো বলেন, সরকারের সকল অন্যায়ের কঠিন জবাব দিবে যুবদল। নিভে যাওয়া গণতন্ত্রের প্রদীপ আবার প্রজ্জ্বলিত করতে রাজপথে থাকবে যুবদল।
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাজিরার সময় আরো উপস্হিত ছিলেন নুরুল ইসলাম নয়ন, এসএম জাহাঙ্গীর হোসেন, রফিকুল আলম মজনু, শফিকুল ইসলাম মিল্টন, মোস্তফা কামাল রিয়াদ,  জামাল উদ্দিন শাহীনসহ যুবদলের অসংখ্য নেতাকর্মী।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ