তামিম-আয়েশার বিয়ে

Tamimayeshawed1চট্টগ্রাম রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ জাতীয় ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবালের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে শনিবার। কনে তামিমের দীর্ঘ দিনের প্রেমিকা আয়েশা সিদ্দিকী।

আয়েশা আগ্রাবাদের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইয়াসিন ও মমতাজ বেগমের কনিষ্ঠ কন্যা।

বিয়ের অনুষ্ঠান হয়েছে চট্টগ্রাম ক্লাবের টেনিস কোর্টে। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান শেষে স্ত্রীকে নিয়ে কাজীর দেউরীর বাসায় ফেরেন তামিম। এ সময় পারিবারিক ঐতিহ্য অনুযায়ী নববধূকে বরণ করে নেন তামিমের মা নুসরাত ইকবাল।

রাত ৯টার দিকে শুরু হওয়া বরযাত্রায় তামিমের সঙ্গে বন্ধু-বান্ধবরা ছাড়াও ৫০ জনের ব্যান্ড দল ছিল। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের শহরের গণ্যমান্য ব্যক্তিরা। ঢাকা থেকেও যান অনেকে।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু, ফারুক আহমেদ, খালেদ মাসুদ পাইলট, হাবিবুল বাশার সুমন, সাবেক ক্রিকেটার আতহার আলী খান, তামিমের প্রিয় কোচ মোহাম্মদ সালাউদ্দিনসহ অনেকেই ছিলেন অনুষ্ঠানে।

পাইলট তার প্রতিক্রিয়ায় বলেন, “আশা করি বিয়ের পর তামিম আরো বেশি করে চার-ছক্কা মারবে! ওদের বিবাহিত-জীবনের সাফল্য কামনা করছি।”

Tamimawed2jpgসুমন বলেন, “তামিম আকরাম ভাইয়ের ভাতিজা। তবে তার চেয়েও বড় কথা সে দেশের গর্ব, সবার প্রিয় তারকা। তার খেলা আমার খুব ভালো লাগে। বিয়ের আয়োজন দেখে আমি মুগ্ধ।”

শুক্রবার তামিম-আয়েশার গায়ে হলুদ ও আকদ্ হয়।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ