তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতায় পুরস্কার পেলেন উবায়দুল্লাহ বাদল

badol-4সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ ‘প্রজ্ঞা তামাক নিয়ন্ত্রণ সাংবাদিকতা পুরস্কার-২০১৪’ পেলেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার উবায়দুল্লাহ বাদল। এ ছাড়াও বিভিন্ন ক্যাটাগারিতে একই পুরস্কার পেয়েছেন ঢাকা ট্রিবিউনের স্টাফ রিপোর্টার আবু বকর সিদ্দিক, এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট মইদুল ইসলাম, বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার রিতা নাহার ও সিলেটের দৈনিক সিলেট সুরমা’র চিফ রিপোর্টার শাহ সুহেল আহমেদ।

বৃহস্পতিবার হোটেল রুপসী বাংলায় এক আনন্দঘন অনুষ্ঠানে বিজয়ীদের হাতে ৫০ হাজার টাকার চেক, ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ সময় উপস্থিত ছিলেন অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, দৈনিক সকালের খবরের সম্পাদক মোজাম্মেল হোসেন ও ক্যাম্পেইন ফর টোব্যাকো ফ্রি কিডস ডিরেক্টর তাইফুর রহমান প্রমূখ।

গত ১২ ও ১৩ এপ্রিল দৈনিক বর্তমান পত্রিকায় প্রকাশিত ‘কৌশলে তামাকপণ্যের প্রচারণা’ এবং ‘বিধিমালা পড়ে আছে মন্ত্রণালয়ে’ অকার্যকর তামাক নিয়ন্ত্রন আইন’ দুটি প্রতিবেদনের জন্য এ পুরস্কার পান উবায়দুল্লাহ বাদল। প্রসঙ্গত, ওই সময় বাদল দৈনিক বর্তমানে সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ