খালেদাকে পাকিস্তানে যেতে বললেন: স্বরাষ্ট্রমন্ত্রী

20121009-mka-460

স্বারাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর বিরোধী দলীয় নেত্রীর উদ্দেশ্যে বলেছেন, সেনাবাহিনীকে ব্যবহার করে কেউ কোনদিন মতায় আসতে পারবে না। বাংলাদেশের গণতান্ত্রিক কার্যক্রম যদি আপনার পছন্দ না হয় তবে মেহেরবানী করে আপনি পাকিস্তানে হিজরত করতে পারেন। এখনও যদি যান তাহলে আমি স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে আপনার যাওয়ার ব্যবস্থা করে দিতে পারি। আজ রোববার দুপুরে মেহেরপুরের মুজিবনগরের নব নির্মিত থানা ভবন উদ্বোধন শেষে সুধি সমাবেশে তিনি এ কথা বলেন।

সকাল সাড়ে এগারটায় মুজিবনগর হেলিপ্যাডে হেলিকপ্টারযোগে পৌছান স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর। মুজিবনগর থানা চত্বরে পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। সুধি সমাবেশের পরে তিনি মুবিনগর পর্যটন মোটেলে জেলা আইন শৃংখলা কমিটির সভায় মিলিতি হন।

মন্ত্রীর এ কর্মসুচীতে আরও উপস্থিত ছিলেন মহা পুলিশ পরিদর্শক হাসান মাহমুদ খন্দকার, র‌্যাবের মহাপরিচালক মোকলেছুর রহমানসহ, পুলিশের খুলনা ডিআইজি মেহবাহুল হক, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য জয়নাল আবেদীন, আওয়ামী লীগের সাবেক্ এমপি মকবুল হোসেন, গাংনী উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, পৌর মেয়র আহম্মেদ আলী, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এমএ খালেক,

জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলী, মেহেরপুর জেলা প্রশাসক দেলওয়ার হোসেন ও পুলিশ সুপার মোফাজ্জেল হোসেনসহ জেলা প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ