একুশের আড্ডার সেহরী পার্টি অনুষ্ঠিত

আনোয়র আজমী, বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২৯ মার্চ ২০২৪) : পবিত্র মাহে রমজানে ইসলামি ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ‘একুশে গলির আড্ডার’ গণমাধ্যম কর্মীদের সেহরি পার্টি।

গতকাল ২৮ মার্চ (বৃহস্পতিবার) মধ্যরাতে রাজধানীর কাজী নজরুল ইসলাম সড়কের (কারওয়ান বাজার) স্টার হোটেলে এই সেহরি পার্টি অনুষ্ঠিত হয়।

পেশাগত কাজ শেষ করে এক ঝাক গণমাধ্যম কর্মী রাতে একুশে টেলিভিশনের গলিতে জমজমাট আড্ডা দেন। সেই আড্ডা থেকেই প্রতি বছর এই সেহরি পার্টির আয়োজন করা হয়। যদিও মাঝে করোনার কারণে গত দু’বছর এমন আয়োজন করা সম্ভব হয়নি। এবার অবশ্য রাজু হামিদ ও আসাদুর রহমান সকলের সাথে আলোচনা করে এই সেহরি পার্টির উদ্যোগ গ্রহণ করে।

সেহরি পার্টিতে অংশ নেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মুরসালিন নোমানী, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব, মেহ্দী আজাদ মাসুম, রাজীব আহাম্মদ, শেখ জামাল, হাসনাইন ইমতিয়াজ, জসিম উদ্দিন জুবায়ের, আনোয়ার আজমী, এম এইচ রবিন, এজাজুল হক মুকল, তাওহীদুল ইসলাম, আরাফাত দাড়িয়া, মশিউর রহমান রুবেল, এম এম জসিম, দেলোয়ার মঈন, জাহাঙ্গীর কিরণ, গোলাম রাব্বানী, রফিক রাফি, মুনিফ আম্মার, শাহীদ বাপ্পী, শাহজাহান মোল্লা, উৎপল দাস, মোস্তাফিজুর রহমান সুমন, মাইনুল হাসান পিন্নু, আব্দুল্লাহ মুয়াজ, এস কে পারভেজ, বশির বাবু, খান শান্ত, সুজন কৈরী ও আব্দুর রাকিব।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ