ছায়াও আর মাড়াতে চাই না : পরীমনি

বিনোদন প্রতিবেদকঢাকা, আনোয়র আজমী, মনির হোসেন মিন্টু, তাসনীয়া আজাদ, আশিক মাহমুদ, বিশেষ প্রতিবেদক, সিনিয়র রিপোর্টার, আন্তর্জাতিক ডেস্ক, বিনোদন প্রতিবেদক, ক্রীড়া প্রতিবেদক, এবিসিনিউজবিডি, ঢাকা (২৭ মার্চ ২০২৪) :

২১ মার্চ শেহজাদ খান বীরের জন্মদিনে ভালোবেসে ছেলের উদ্দেশে একটি আবেগঘন বার্তা দিয়েছিলেন মা বুবলী। পরপরই ঢাকাই সিনেমার আরেক আলোচিত অভিনেত্রী পরীমনির রহস্যঘেরা পোস্ট নিয়েই শুরু হয় নতুন বিতর্ক। স্ট্যাটাস, পাল্টা স্ট্যাটাস নিয়ে আলোচনায় ছিলেন দুই নায়িকা।

গত কয়েক দিন ধরে বুবলী ও পরীর এমন কর্মকা- নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চর্চা হয়ে আসছে। হঠাৎ মঙ্গলবার বেলা দুটার দিকে পরীমনি তাঁর ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। অনেকে মনে করছেন, পরীর এই স্ট্যাটাসও কয়েক দিন আগে বুবলী ও পরীমনির মধ্যকার ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসের প্রেক্ষাপট ধরেই।

স্ট্যাটাসের একাংশে পরীমনি লিখেছেন—‘যে বা যারা আমার শক্রর সঙ্গে বন্ধুত্ব করে, আজ থেকে কোনো দিন আমি তাদের মুখও দেখতে চাই না। অনেক তো হলো।’

এদিকে পরীর এই স্ট্যাটাস নিয়ে কেউ কেউ মনে করছেন, ছোট ও বড় পর্দার এক পরিচালককে ইঙ্গিত করেই স্ট্যাটাসটি দিয়েছেন পরীমনি। সেই পরিচালককে পরী ও বুবলী দুজনের সঙ্গেই প্রায় সময় দেখা যায়। ধারণা, পরীমনি ও বুবলীর ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত হওয়ার পরের কয়েক দিন বিভিন্ন জায়গায় ওই পরিচালককে বুবলীর সঙ্গে দেখা গেছে। আর এতেই খেপেছেন পরীমনি। সেই কারণেই নাকি পরীমনির এই স্ট্যাটাস। তবে পরীমনি এ ব্যাপারে খোলসা করেননি, করতে চানওনি।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ