বেবী মওদুদের দাফন সম্পন্ন

বেবী মওদুদ সিনিয়র রিপোর্টার, এবিসিনিউজবিডি

ঢাকা : সাংবাদিক ও সাবেক সংসদ সদস্য মাহফুজা খাতুন বেবী মওদুদের দাফন সম্পন্ন সম্পন্ন হয়েছে। শুক্রবার রাতে বনানীর কবরস্থানে স্বামী মো. হাসান আলীর কবরে দাফন করা হয়।

বেবী মওদুদ শুক্রবার রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।  তিনি বেশ কিছুদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। Baby-2

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সোশ্যাল অ্যাফেয়ার্স এডিটর হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী বলেন, ‘সৎ, সাহসী এবং অসম্ভব স্নেহময়ী একজন মানুষকে আজ আমরা হারালাম।’

প্রধানমন্ত্রীর প্রেসসচিব একেএম শামীম চৌধুরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বেবী মওদুদের মত্যুতে গভী শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেষ শ্রদ্ধা জানাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালেও যাবেন প্রধানমন্ত্রী।

সর্বশেষ গত ১২ জুলাই বেবী মওদুদকে দেখতে হাসপাতালে যান প্রধানমন্ত্রী। বিশ্ববিদ্যালয় জীবনের এই বান্ধবীর পাশে বেশ কিছুক্ষণ সময়ও কাটান তিনি।

বেবী মওদুদ ১৯৪৮ সালের ২৩ জুন, কলকাতায় জন্মগ্রহন করেন। তার বাবা আবদুল মওদুদ ছিলেন একজন বিচারপতি। আর মায়ের নাম হেদায়েতুন নেসা। ১৯৬৭ সাল থেকে সাংবাদিকতায় জড়িত বেবী মওদুদ দৈনিক সংবাদ, বিবিসি, দৈনিক ইত্তেফাক, বাসস ও সাপ্তাহিক বিচিত্রায় দীর্ঘদিন কাজ করার পর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে যোগ দেন।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ