ভালো লাগছেনা ইমু’র !!

 

বিনোদন প্রতিবেদক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ

আলভিরা ইমু। ঢাকাই সিনেপাড়ায় এই সময়ে যার চলছে একাধিক চলচ্চিএের শুটিং। এদিকে তার অভিনীত তাজুল ইসলামের গোপন সংকেত সিনেমার শুটিংও প্রায় শেষ দিকে। এ নিয়েই অনেক ব্যস্ত চলচ্চিএ অভিনেএী আলভিরা ইমু।

কিন্তু সম্প্রতি তার ফেসবুকে একটি আপডেট দিয়ে জানান দেয়, তার মন খারাপ! নায়িকা আলভিরা ইমুর আপডেট ছিল এইরূপ, “কাল থেকে কেন জানি অজানা কারণেই মন খুব খারাপ লাগছে, কিছুই ভালো লাগছে না ! এরকম অজানা কারণে হঠাত মন এত খারাপ হলে কি তা ভবিষ্যতে কোনো বিপদের পূর্বাভাস ? কি করে কি উপায়ে মনের প্রফুল্লতা ফিরিয়ে আনতে পারি বলুন তো !”

এ আপডেট পেয়েই মাএ কয়েক ঘণ্টার মধ্যেই হাজার খানিক ইমোশনাল প্রতিক্রিয়া ব্যাক্ত করেন তার বন্ধু ও ভক্তরা। আবার কেউ কেউ তাকে দিয়েছেন বিভিন্য উপদেশও।

প্রজ্ঞা নিহারিকা নামের একজন তাকে উপদেশ দিয়েছেন, “বিনা স্বার্থে যে কোনো একটা ভাল কাজ কোরতে পারো, ভাল লাগবে….. এর মতো শান্তি আর অন্য কিছুতে নেই…”

আকরাম টিটু নামের আরেকজন লিখেছেন, “মনের কষ্ট ও ভাবটা বেশি বেশি অন্যের সাথে বিনিময় করবেন। প্রয়োজনে সহযোগীতা বা পরামর্শ চাইবেন পছন্দের লোকদের কাছে।“

কাজী কামাল নামের একজন লিখছেন, “খুব মুডে আ়ছেন মনে হচ্ছে?

আবার,তিনি এও লিখছেন, অবশ্য মুডে থাকলে আপনাকে ভালই লাগে !”

সাইদ মুন্না নামের এক গণমাধ্যম কর্মী লিখছিলেন, “ অদূর ভবিশ্ব্যতে অনাবিল সুখের পূর্বাভাস….। এই খবরে অন্তত মন ভালো হয়ে যাওয়া উচিৎ

রহমত উল্লাহ আশুলিয়া নামের একজন লিখছেন, ” কারন অকারন বা যে কারনে ই হোক, মন খারাপ হলে কিছুটা সময় নিয়ে, একাকী নিরবে একাগ্রচিত্তে। যাই জানেন তা দিয়ে, মহান প্রভু দয়াময়, মহান প্রতিপালক এর সন্তুষ্টির জন্যে প্রার্থনা করুন । দেখবেন অকল্পনীয় ভাবে আপনার দেহ মনে জমে থাকা সব কষ্ট বঞ্চনা দুঃখ যাতনা, সবই মন থেকে উদাও হয়ে গেছে ।“

শামীম মাজহার নামের একজন লিখছিলেন, “আপনার ছবি দিখেতো মনে হচ্ছে না আপনার মন খারাপ ! দেখতে সুন্দারই লাগছে,”। এছাড়াও রয়েছে প্রায় শ খানিক কমেন্টের্সে দুই শতাধিক উপদেশ।

এদিকে এম এ খান মুকুল নামের একজন নাকি জানতে পেরেছেন কেন তার মন খারাপ? সে কমেন্টর্সে লিখেছিলেন, “আমি বুঝতে পেরেছি মন কেনো খারাপ। কারন বাচ্চা গুলা মানুষ করতে হবে এই জন্য, তাই না?” জদিও গণমাধ্যমে আলভিরা ইমুর এখন পর্যন্ত বিয়ের খবরও ভেসে আসেনি। সে জায়গায় বাচ্চাও না, সরাসরি বাচ্চাগুলোর বিষয়ে জানতে চাইলে ইমু প্রতিবেদকের ফোন পেয়ে হা হা করে হেসে দেন ! তখন প্রতিবেদককে জানান, দেখা যাচ্ছে মন খারাপের কথা বলে ভীষণ বিপদে পড়ে গেছি। আসলে এগুল সবই ছিল বন্ধুদের পক্ষ থেকে আমার মন ভাল করার আয়োজন।

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ