দেশবাসীর কাছে দোয়া চেয়েছে র‍্যাব

প্রতিবেদক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ

সিলেটে শিববাড়ির পাঠানপাড়ায় বোমা বিস্ফোরণে গুরুতর আহত র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল আবুল কালাম (আজাদ)।তার জন্য দেশবাসীরা কাছে দোয়া চেয়েছে র‌্যাব।

২৬ মার্চ রবিবার গোয়েন্দা প্রধানকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানোর পর বিমানবন্দরে র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান সাংবাদিকদের মাধ্যমে এ দোয়া চান।

মুফতি মাহমুদ এসময় দেশবাসীর উদ্দেশে বলেন, ‘তিনি (লে. কর্নেল আবুল কালাম) দেশের জন্য কাজ করতে গিয়ে আহত হয়েছেন। তিনি সৎ অফিসার, তার সুস্থতার জন্য আমি সারা দেশের মানুষের কাছে দোয়া চাই।’

এর আগে, র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, ‘র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল আবুল কালাম আজাদ এখনও শঙ্কামুক্ত নন। সিএমএইচে তার চিকিৎসা চলছিল। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাঠানো হবে।’
উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় সিলেটে শিববাড়ির পাঠানপাড়ায় বোমা বিস্ফোরণে আহত হন কালাম আজাদ। আহত অবস্থায় প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়। কিন্তু শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় রাতে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে আসা হয়। বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে আসা হয়েছিলো।

প্রসঙ্গত, শিববাড়ির জঙ্গি আস্তানা আতিয়া মহলে অভিযান নিয়ে শনিবার সন্ধ্যায় সেনাবাহিনীর প্রেস ব্রিফিংয়ের স্থলের অদূরে এই বিস্ফোরণটির ঘটনা ঘটে। বোমা বিস্ফোরণের ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ছয় ব্যক্তি নিহত হন। এছাড়াও বোমার স্প্লিন্টারের আঘাতে আরও ৩০ জন আহত হয়েছেন। তাদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Leave a Reply

Facebook
%d bloggers like this:
ব্রেকিং নিউজ